শনিবার, ২৮ মে ২০২২, ১১:০৭ অপরাহ্ন

হবিরবাড়ীতে সতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর শোডাউন ও গণসংযোগ

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি:: ময়মনসিংহের ভালুকায় আগামী ৩১ জানুয়ারি অনুষ্ঠিতব্য হবিরবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রেজাউল করিম রিপন ঘোড়া প্রতীকে নির্বাচনি শোডাউন ও গণসংযোগ করেছেন।

সোমবার (২৪ জানুয়ারি) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত হবিরবাড়ী ইউনিয়নের সিডস্টোর বাজারের দোকানপাট ও ভোটারদের দ্বারে দ্বারে পাঁয়ে হেঁটে নির্বাচনি গণসংযোগ করেন।

এ সময় স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম রিপন বলেন, আমি ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি, জনগণের ভালোবাসায় জনগণের মনোনীত প্রার্থী হয়েছি। জনগণের পাশে ছিলাম আছি এবং থাকবো। জনগণই আমার মূল ভরসা, সুষ্ঠু ভোট হলে আমাদের বিজয় হবে ইনশাল্লাহ। আধুনিক ও বসবাস যোগ্য উন্নত ইউনিয়ন গড়ার প্রত্যয়ে ও দুর্নীতিমুক্ত সমাজ গড়ার লক্ষ্যে জনগণ আমাকে মূল্যবান ভোট দিয়ে চেয়ারম্যান পদে নির্বাচিত করবে।

এছাড়াও গোড়া প্রতীকে ভোট চেয়ে তাঁর কর্মী সমর্থকেরা সমানতালে ব্যাপক গণসংযোগ করে যাচ্ছেন। এ সময় শ্রমিক নেতা আবুল কাশেম বলেন, সৎ সাহসী, আস্থাশীল ও যোগ্য প্রার্থী রেজাউল করিম রিপন, আমরা তাকেই ভোট দিয়ে জয়যুক্ত করবো। গণসংযোগে বাজারে আসা বিভিন্ন শ্রেণী পেশার মানুষ প্রার্থীকে দোয়া-আর্শীবাদ করেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution