মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৪০ পূর্বাহ্ন

সালমানের কথায় রাখিকে স্ত্রীর মর্যাদা দিলেন আদিল!

বিনোদন ডেস্ক, ই-কণ্ঠ অনলাইন:: গোপনে ৬ বছরের ছোট প্রেমিককে বিয়ে করেছেন বলিউডের ড্রামা কুইন রাখি সাওয়ান্ত। তার বরের নাম আদিল ডুরানি। গত ১১ জানুয়ারি তাদের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। এদিন বিকালে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ছবিটি পোস্ট করে বিয়ের ঘোষণা দেন তিনি। কিন্তু রাখির বর আদিল ডুরানি এ বিয়েকে অস্বীকার করেন। তারপর এ নিয়ে জলঘোলা কম হয়নি।

সোমবার (১৬ জানুয়ারি) রাখিকে বিয়ের কথা স্বীকার করেছেন আদিল। রাখির বর আদিলের আকস্মিক এই পরিবর্তন অনেক প্রশ্নের জন্ম দিয়েছে। তবে পেছনের কারণ জানালেন রাখি নিজেই। ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করা একটি ভিডিওতে এই অভিনেত্রী বলেন- ‘সালমান ভাই আদিলকে ফোন করেছিল। সালমান আমার ভাই। ওকে (আদিল) জিজ্ঞাসা করেন।’ এরপর রাখির এসব কথার সঙ্গে সম্মতি জানান আদিলও।

আদিলকে ফোন করে কী বলেছিলেন সালমান খান, তা প্রকাশ করেননি রাখি। এ বিষয়ে আদিল বলেন, ‘সালমান খান খুবই ভালো মানুষ। তিনি আমাকে কিছু কথা বলেছেন; আমিও বললাম ঠিক আছে।’ তবে কী কথা বলেছেন তা প্রকাশ করেননি। সে যাই হোক, সালমানের ফোনের পর কেটে গেছে সব জটিলতা। আনন্দঘন সময় কাটাচ্ছেন রাখি-আদিল। কয়েকটি ভিডিও নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন রাখি; তাতে এমনটাই দেখা যায়। কিন্তু নেটিজেনরা বলছেন, প্রেম নয় সালমানের চাপে পড়ে বিয়ের কথা স্বীকার করেছেন আদিল। সুতরাং এই বিয়ে বেশি দিন টিকবে না।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া রাখির বিয়ের সার্টিফিকেটে জানা যায়, সম্পর্কের তিন মাসের মাথায় বিয়ে করেছেন তারা। গত বছরের জুলাই মাসে দুবাইয়ে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এজন্য নাম পরিবর্তন করে হয়েছেন রাখি সাওয়ান্ত ফাতিমা। ধারণা করা হচ্ছে, ইসলাম ধর্ম গ্রহণ করে আদিলকে বিয়ে করেছেন রাখি।

গত বছর আদিলের সঙ্গে পরিচয় হয় রাখির। এ বিষয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রাখি বলেছিলেন- ‘আমার মনে হয় সৃষ্টিকর্তা ওকে আমার কাছে পাঠিয়েছে। রীতেশের সঙ্গে বিচ্ছেদের পর আমি ডিপ্রেশনে ভুগছিলাম। কিছুই ভালো লাগছিল না। এরপরই আদিল আমার জীবনে প্রবেশ করে। প্রথম দেখা হওয়ার এক মাসের মধ্যে আমাকে প্রেমের প্রস্তাব দেয় ও। আমি ওর থেকে ৬ বছরের বড়।’

আদিল এমন প্রস্তাব দেবে তার জন্য প্রস্তুত ছিলেন না রাখি। তা উল্লেখ করে তিনি বলেছিলেন, ‘সত্যি বলতে আদিল এভাবে প্রস্তাব দেবে তার জন্য আমি প্রস্তুত ছিলাম না। আদিল আমাকে ব্যাখ্যা করেছিলেন, মালাইকা আরোরা-অর্জুন কাপুর এবং প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাসের উদাহরণ দিয়ে। ও জানিয়েছে, ও আমাকে ভালোবাসে; আমিও ওর প্রেমে পড়ে গেলাম।’ তবে শুরু থেকেই রাখির সঙ্গে আদিলের সম্পর্ক মেনে নেয়নি আদিলের পরিবার। এ আলাপচারিতায় এ কথাও জানিয়েছিলেন রাখি।

২০১৯ সালে ব্যবসায়ী রীতেশের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার কথা জানান রাখি। যদিও অনেকেই ধারণা করেছিলেন, বিয়ের বিষয়টি বানিয়ে বলেছেন এই অভিনেত্রী। ভক্তদের অনুরোধে ২০২১ সালে ‘বিগ বস’ রিয়েলিটি শোয়ে সর্বপ্রথম স্বামীকে প্রকাশ্যে আনেন। পরবর্তীতে এই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন রাখি সাওয়ান্ত।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution