বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৯:৫০ পূর্বাহ্ন

সালথায় সরকারি জমি দখল করে ঘর নির্মাণের অভিযোগ

সালথা (ফরিদপুর) প্রতিনিধি,ই-কণ্ঠ টোয়েন্টিফোর ডটকম ॥ ফরিদপুরের সালথা উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের নওপাড়া গ্রামের রফিক মাতুব্বর বিরুদ্ধে সরকারী পাকারাস্তা দখল করে বাড়ি নির্মান করার অভিযোগ  উঠেছে।

স্থানীয়রা বিষয়টি পুলিশকে অবগত করলে পুলিশ ঘটনাস্থলে এসে নির্মান কাজ বন্ধ করে দেন। পুলিশ ঘটনাস্থল থেকে চলে গেলে তারা আবারও নির্মাণ কাজ শুরু করেন।

মাঝারদিয়া ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য মজিবুর রহমান বলেন,আমি রফিক মাতুব্বরকে সরকারী জায়গায় ঘর নির্মান করতে নিষেধ করে‌ছিলাম, তিনি আমাকে বলেন আপনি যা পারেন তাই করেন। পরে বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা সালথা থানার অফিসার্স ইনচার্জ এবং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে অবগত করি।

মাঝারদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আফছার উদ্দীন বলেন, বিষয়টি আমাকে ইউপি সদস্য মজিবুর রহমান বলেছেন আমি ওই সময়ে ইউনিয়ন পরিষদ থেকে গ্রাম পুলিশ পাঠিয়ে ঘর নির্মান কাজ করতে নিষেধ করা হয়েছে।

সালথা উপজেলা নিবার্হী কর্মকর্তা মোছা: তাসলিমা আকতার বলেন,সাংবা‌দি‌কদের ম‌াধ‌্যমে আমি বিষয়‌টি জে‌নে‌ছি।সরেজমিনে গিয়ে সার্ভেয়ার এবং তহশিলদার‌কে সরকারি রাস্তা নকশা অনুযায়ী পরিমাপ করার নির্দেশনা দেয়া হয়েছে।জমি পরিমাপ করার পরে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution