বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৫৪ অপরাহ্ন

সালথায় বিদেশ ফেরত যুবকের আত্মহত্যা

মোঃ মজিবুর রহমান সালথা (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের সালথায় এক বিদেশ ফেরত যুবকের আত্মহত্যার খবর পাওয়া গেছে। গত মঙ্গলবার গভীর রাতে বাড়ির পাশের বাগানের কাঁঠাল গাছের সাথে সে গলায় রসি দিয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। মৃত্য যুবকের নাম ফিরোজ মাতুব্বর (২২)। সে উপজেলার গট্রি ইউনিয়নের বড়দিয়া গ্রামের ইউসুফ মাতঃ এর ছেলে।

জানা যায় নিহত ফিরোজ কিছুদিন পূর্বে বিদেশ গমন করে। চার লক্ষ টাকা ব্যয় করে সে বিদেশে গেলেও বেশিদিন সেখানে থাকতে পারেনি। তার কিছুদিন পর বিদেশ থেকে ফেরত এসে টাকার শোকে হতাশায় ভুগছিলো ফিরোজ।

এইভাবে হতাশাগ্রস্থ হয়ে সে এক পর্যায়ে মাদক সেবনের পথ বেছে নেয়। জীবনের ভারি বোঝার ভার বইতে না পেরে সবার অজান্তেই গভীর রাতে বাড়ির পাশের বাগানের কাঁঠাল গাছের সাথে গলায় রশি দিয়ে আত্মহননের পথ বেছে নেয় ফিরোজ ।

বুধবার ২ নভেম্বর সকালে পাড়া পড়শীর লোকজন বাগানের কাঠাল গাছের ডালে ঝুলন্ত লাশ দেখতে পেয়ে স্থানীয় লোকজনকে খবর দিলে গ্রামের লোকজনের সহযোগিতায় মরদেহ গাছ থেকে নামানো হয়। এরপরে সালথা থানায় পুলিশকে জানালে থানা পুলিশ উক্ত লাশ উদ্ধার করে মরদেহ ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে।

এ ব্যপারে সালথা থানার এস আই আনিছ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution