সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৪:০৩ পূর্বাহ্ন

সাভারে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে ১২ জন আহত

সাভার প্রতিনিধি,ই-কণ্ঠ টোয়েন্টিফোর ডটকম॥ সাভারে হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে কমপক্ষে ১২ জন আহত হয়েছেন। এ ঘটনায় বাসের হেলপার শওকাতের (৪৪) একটি পা বিচ্ছিন্ন হয়ে গেছে। তার অপর পায়ের অবস্থাও আশঙ্কাজনক।

বৃহস্পতিবার (৩০ জুন) রাত ১১টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভার রেডিও কলোনি বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।পা বিচ্ছিন্ন হওয়া হেলপার শওকাত রংপুর সদর থানার কামারগাতনা গ্রামের মৃত আবদুল লতিফের ছেলে। তিনি দীর্ঘ দিন ধরে হানিফ পরিবহনের ওই বাসে হেলপার হিসেবে চাকরি করতেন।

ঘটনার বিষয়ে হানিফ পরিবহনের সুপার ভাইজার অপু বলেন, বিকেলে যাত্রী নিয়ে রংপুর থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হই। রেডিও কলোনি পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের ওপর বাস তুলে দেন। এসময় শওকাত বাসের নিচে পড়ে গেলে তার একটি পা বিচ্ছিন্ন হয়ে যায়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মাহফুজুর রহমান বলেন, আমরা ঘটনাস্থলে পৌঁছে বিচ্ছিন্ন হওয়া একটি পা উদ্ধার করেছি। এ ঘটনায় আরও বেশ কয়েকজন আহত হয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে বলে জানতে পেরেছি।

সাভার হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) শফিউল বলেন, ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধার করা হয়েছে। একইসঙ্গে আহতদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। গুরুতর আহত হেলপার শওকাত হাসপাতালে ভর্তি আছেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution