মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১১:০০ পূর্বাহ্ন

সাতপাকে বাঁধা পড়ছেন রাহুল-আথিয়া

বিনোদন ডেস্ক, ই-কণ্ঠ অনলাইন:: বহুতল ভবনের গেটের পাশের গাছে শোভা পাচ্ছে আলোকসজ্জা। গেট দিয়ে ভেতরে যাওয়ার পরও বাহারি আলো নজর কাড়ে। নানা রঙের বাতি এ ভবনের চর্তুথ তলা পর্যন্ত দৃষ্টিগ্রাহ্য হয়। নেটদুনিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়। কিন্তু বাড়িটি কার? এ প্রশ্নের উত্তর মেলেছে ভারতীয় সংবাদমাধ্যম পিংকভিলার একটি প্রতিবেদনে।

সংবাদমাধ্যমটি জানিয়েছে, সুনীল শেঠির কন্যা অভিনেত্রী আথিয়া শেঠি ও ভারতীয় ক্রিকেটার কেএল রাহুল অনেক দিন ধরে সম্পর্কে রয়েছেন। এবার সাতপাকে বাঁধা পড়তে যাচ্ছেন তারা। এরই মধ্যে বিয়ের প্রস্তুতি শুরু হয়েছে। মুম্বাইয়ে কেএল রাহুলের আবাসিক ভবনে শোভা পাচ্ছে আলোকসজ্জা।

আগামী ২১-২৩ জানুয়ারি পর্যন্ত রাহুল-আথিয়ার বিয়ের আনুষ্ঠানিকতা হবে। তবে সুনীল শেঠির খান্ডালার বাড়িতে তারা গাঁটছড়া বাঁধবেন বলেও এ প্রতিবেদনে জানানো হয়েছে।

২০১৯ সালের ফেব্রুয়ারির দিকে আথিয়া ও রাহুলের প্রেমের সম্পর্কের শুরু। বন্ধু আকাঙ্ক্ষা রঞ্জন কাপুরের মাধ্যমেই দু’জনের পরিচয়। যদিও তাদের প্রেমের বিষয়টি নিয়ে মিডিয়ায় প্রথম চর্চা শুরু হয় একই বছরের জুনে। এরপর ডিসেম্বরে ইনস্টাগ্রামে আথিয়ার সঙ্গে একটি ছবি পোস্ট করেন রাহুল, যা তাদের প্রেমের গুঞ্জন আরো উসকে দেয়।

পরবর্তী সময়ে সামাজিক যোগাযোগমাধ্যমে আকার ইঙ্গিতে একাধিকবার নিজেদের প্রেমের বিষয়টি প্রকাশ করেন রাহুল ও আথিয়া।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution