মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ০৪:০৮ পূর্বাহ্ন

শ্রীনগরে ভুমি সপ্তাহ উপলক্ষ্যে র‌্যালী

মোঃ রেজাউল করিম রয়েল, শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:: শ্রীনগরে ভূমি সপ্তাহ উপলক্ষ্যে র‌্যালী আয়োজন করা সহ প্রধানমন্ত্রীর উপহার স্বরূপ ভূমিহীন ৪২টি আবেদনের প্রেক্ষিতে ২১টি পরিবারের মাঝে ভূমি ও ঘর বিতরনের যাচাই-বাছাইয়ের কার্যক্রম শেষ হয়েছে।

রবিবার বেলা সাড়ে ১১টায় উপজেলা অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার প্রনব কুমার ঘোষ এর সভাপতিত্বে যাচাই-বাছাই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীনগর উপজেলা চেয়ারম্যান মোঃ মসিউর রহমান মামুন।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ভূমি কেয়া দেবনাথ, মোঃ জাহাঙ্গীর (কানুনগো) ও মোঃ মোসলেম উদ্দিন সহ উপজেলার বিভিন্ন ভূমি অফিসের কর্মকর্তাবৃন্দ। এসময় ৪২টি ভুমিহীন পরিবারের আবেদনের প্রেক্ষিতে ২১টি পরিবারকে ভূমি ও ঘর বরাদ্দ দেওয়া হবে। এরমধ্যে সরকারি ভাবে ১৫টি ভূমি ও ঘর রাজস্ব আদায়ের অর্থ থেকে ২টি ও শ্রীনগর উপজেলা চেয়ারম্যান ১টি, ষোলঘর, হাঁসাড়া ও তন্তর ইউনিয়ন পরিষোদের চেয়ারম্যান তাদের নিজস্ব অর্থায়নে ৪টি ঘর নির্মাণ করবে বলে জানা গেছে।

এর আগে বেলা ১১টায় উপজেলা ভূমি অফিসের উদ্যোগে “ভূমি সেবা ডিজিটাল, বদলে যাচ্ছে দিনকাল” এই স্লোগানকে সামনে রেখে ভুমি সপ্তাহ ২০২১ইং উপলক্ষ্যে জন সচেতনতার লক্ষে ১টি র‌্যালী বের করা হয়। যাচাই-বাছাই অনুষ্ঠান শেষে ভূমি অফিসের কর্মকর্তা কর্মচারিদের স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে মাস্ক বিতরন করেন শ্রীনগর উপজেলা চেয়ারম্যান মোঃ মসিউর রহমান মামুন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution