রবিবার, ০৭ অগাস্ট ২০২২, ১০:৩৪ অপরাহ্ন

শ্রীনগরে কাভার্ডভ্যানে যাত্রীবাহি বাসের ধাক্কায় নিহত ১

মোঃ রেজাউল করিম রয়েল, শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:: শ্রীনগরে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে একটি সিমেন্ট বোঝাই কাভার্ডভ্যানকে পেছন থেকে বাসের ধাক্কায় একজন বাস যাত্রী নিহত হয়েছেন। এঘটনায় আহত হয়েছেন আরও ১০জন।

বৃহস্পতিবার সকাল ৮ টার দিকে এক্সপ্রেসওয়ের বেজগাঁও এলাকায় এ দূর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই মারা যায় বাস যাত্রী রিপন মিয়া (২২)।

আহতরা হলেন- নূপুর রানী (৩১), শিব শংকর (৩০), মিরাজ (৩০), ইমরান (২৫), দুলাল (২৭), রাকিব ফরাজী (২০), মিল্টন (৩২)কে শ্রীনগর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি ও বাকি তিনজনকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। আহতদের অধিকাংশের বাড়ি পিরোজপুর জেলায়।

প্রত্যক্ষদর্শীরা ও শ্রীনগর ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, সকালে ঢাকা থেকে এক্সপ্রেসওয়ের মাওয়া মুখি লেন হয়ে শিমুলিয়া ঘাটে যাচ্ছিল মেঘলা পরিবহনের যাত্রীবাহী বাসটি। এসময় সকাল ৮টার দিকে বাসটি বেজগাঁও এলাকায় পৌছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে একই লেনে চলন্ত অপর একটি সিমেন্ট বোঝাই কাভার্ডভ্যানকে পেছন থেকে সজোরে ধাক্কা দেয়। এতে দুমড়েমুচড়ে যায় বাসের সামনের অংশ। ঘটনাস্থলেই নিহত হয় একজন বাস যাত্রী ও আহত হয় আরো ১০ যাত্রী। তবে কাভার্ডভ্যানের চালক-হেলপার অক্ষত থাকে।

হাসাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবজাল হোসেন জানান, দূর্ঘটনার খবর পেয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়। নিহতের মরদেহ ও দূর্ঘটনা কবলিত গাড়ি পুলিশ হেফাজতে রয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution