সোমবার, ১৪ Jun ২০২১, ০৮:৫৯ অপরাহ্ন

শেখ সাদীকে নিয়ে কর্ণিয়ার ‘ইচ্ছে হলে’

বিনোদন ডেস্কঃ ২০১২ সালে ‘পাওয়ার ভয়েস’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়ে সংগীতাঙ্গনে পরিচিত পান জাকিয়া সুলতানা কর্ণিয়া। নয় বছরের ক্যারিয়ার শেষে কর্ণিয়া এখন বেশ জনপ্রিয়। উপহার দিয়েছেন একাধিক শ্রোতাপ্রিয় গান। অন্যদিকে ভাইরাল গান ‘ললনা’ দিয়ে সংগীতাঙ্গনে নিজের অবস্থান করে নিয়েছেন শেখ সাদী।

এই দুই সংগীতশিল্পী প্রথমবারের মতো কণ্ঠ দিলেন একই গানে। ‘ইচ্ছে হলে’ শিরোনামের গানটির কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। সুর ও সংগীতায়োজন করেছেন শাহরিয়ার আলম মার্সেল।

অডিওর পর গানটির ভিডিও তৈরির কাজও শেষ। ভিডিওটির শুটিং হয়েছে রাজধানীর উত্তরার একটি বাড়িতে। জেডএম স্টুডিওর ব্যানারে ভিডিওটি নির্মাণ করেছেন সাইফুল ইসলাম রোমন। কর্ণিয়া বলেন, ‘একদম ভালোবাসার একটি গান এটি। নিজ উদ্যোগেই গানটি তৈরি করেছি। সুর হওয়ার পর ভাবছিলাম কার সঙ্গে দ্বৈত করা যায়। তখনই জুয়েল মোর্শেদ ভাই শেখ সাদীর কথা বলেন। আমার কণ্ঠের সঙ্গে মানিয়ে সে দারুণ গেয়েছে।’

এই গায়িকা আরও বলেন, ‘ইচ্ছা ছিল আউটডোরে গানটির ভিডিও করব। কিন্তু করোনার কারণে তা আর সম্ভব হয়নি। ইনডোরে শুটিং হলেও আমরা সর্বোচ্চ চেষ্টা করেছি ভালো কিছু করার। আশা করি শ্রোতারা পছন্দ করবেন।’ শেখ সাদী বলেন, ‘কর্ণিয়া আপুর কণ্ঠ চমৎকার। তার সঙ্গে গানটি গাইতে পেরে ভালো লাগছে। আমার ভক্তরাও এটি পছন্দ করবেন বলে বিশ্বাস।’১০ জুন (বৃহস্পতিবার) সন্ধ্যায় কর্ণিয়ার নিজ ইউটিউব চ্যানেলে গান-ভিডিওটি উন্মুক্ত করা হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution