শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১১:৪০ পূর্বাহ্ন

শাহরুখের টিম এবার মরু অভিযানে! রাসেল-বেয়ারস্টোদের নিয়ে আগুনে দল নাইটদের

আবু ধাবি নাইট রাইডার্সের দল ঘোষণা হয়ে গেল

স্পোর্টস রিপোর্টার, ই-কণ্ঠ টোয়েন্টিফোর ডটকম ॥ কলকাতা নাইট রাইডার্স ও ত্রিনবাগো নাইট রাইডার্সের হয়ে মাঠ কাঁপানো আন্দ্রে রাসেল ও সুনীল নারিন তো রয়েছেনই। শাহরুখ খানের নাইটরা এবার যাচ্ছে মরু অভিযানে।

আবু ধাবি নাইট রাইডার্স ১৬ আগস্ট মঙ্গলবার ১৪ সদস্যের দল ঘোষণা করে দিল আসন্ন ইন্টারন্যাশনাল লিগ টি-টোয়েন্টির জন্য। কলকাতা নাইট রাইডার্স ও ত্রিনবাগো নাইট রাইডার্সের হয়ে মাঠ কাঁপানো আন্দ্রে রাসেল ও সুনীল নারিন তো রয়েছেনই। এডিকেআর-এ এলেন ইংল্যান্ডের তারকা উইকেটকিপার-ব্যাটার জনি বেয়ারস্টো। আন্তর্জাতিক ক্রিকেটে আয়ারল্যান্ডের জার্সিতে সর্বাধিক রানশিকারি পল স্টারলিংকে নিয়েছে এডিকেআর।

নাইট রাইডার্স সিইও ভেঙ্কি মাইসোর বিবৃতি দিয়ে জানিয়েছেন, ‘প্রথমত বলতে চাই বিশ্বব্যাপী যে আমাদের পথ চলা শুরু হয়েছে, তা এগিয়ে চলেছে। আইপিএলে রয়েছে কেকেআর। সিপিএলে খেলছি টিকেআর নামে। এখন আইএলটিটোয়েন্টিতে এডিকেআর। সুনীল নারিন ও আন্দ্রে রাসেলের মতো প্লেয়াররা খেলবে এডিকেআরে। দারুণ লাগছে জনি বেয়ারস্টোকে নাইট রাইডার্স পরিবারে স্বাগত জানাতে পেরে।

আমি নিশ্চিত ও আমাদের যাত্রায় বড়– ভূমিকা নেবে। আমরা খুশি আকিল হোসেন, রবি রামপাল, আলি খান, কলিন ইনগ্রাম, সেকুগে প্রসন্নর মতো প্লেয়াররা টিকেআর-এ খেলেছে অতীতে। তারা এবার এডিকেআর-এর অংশ। পল স্টারলিং, চরিথ আসালঙ্কা, কেনার লুইস, লাহিরু কুমারা, রেমন রেফার ও ব্র্যান্ডন গ্লোভারকেও স্বাগত জানাচ্ছি দলে। আইএলটি টি-টোয়েন্টি দারুণ রোমাঞ্চকর টুর্নামেন্ট হবে। আমারা প্রতিদ্বন্দ্বিতামূলক বিনোদনের অপেক্ষায় রয়েছি।’

চলতি বছর মে মাসে আমিরশাহি ক্রিকেট বোর্ডের অনুমোদিত লিগে আবু ধাবি ফ্র্যাঞ্চাইজির মালিকানা পেয়েছিল নাইট রাইডার্স। দলের নাম হয় আবু ধাবি নাইট রাইডার্স। লিগের ষষ্ঠ দল হিসাবে আত্মপ্রকাশ ঘটেছিল এডিকেআর-এর। নতুন দল কেনার প্রসঙ্গে শাহরুখ বলেছিলেন, “বহু বছর ধরেই আমরা নাইট রাইডার্স ব্র্যান্ডকে বিশ্বের কাছে পৌঁছে দিচ্ছি। আমরা সংযুক্ত আরব আমিরশাহিতে টি-টোয়েন্টি ক্রিকেটের সম্ভাবনাও উজ্জ্বল। ইউএই টি-টোয়েন্টি লিগের অংশ হতে পেরে আমরা খুবই খুশি এবং উত্তেজিত। সন্দেহ নেই আমরা দারুণ সাফল্য পাব।” এডিকেআর-এর স্কোয়াড: সুনীল নারিন, আন্দ্রে রাসেল, জনি বেয়ারস্টো, পল স্টারলিং, লাহিরু কুমারা, চরিথ আসালঙ্কা, কলিন ইনগ্রাম, আকিল হোসেন, সেকুগে প্রসন্ন, রবি রামপাল, রেমন রেফার, কেনার লুইস, আলি খান ও ব্র্যান্ডন গ্লোভার। সংযুক্ত আরব আমিরশাহির প্লেয়ারদের পরে ড্রাফটে নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution