মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০২:০৫ পূর্বাহ্ন

শাহরুখকেও বিপদে ফেলেছিলেন এই ওয়াংখেড়ে!

বিনোদন ডেস্ক:: বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান কয়েকদিন আগে মাদক মামলায় গ্রেপ্তার হয়েছেন। একটি প্রমোদতরীতে অভিযান চালিয়ে আরিয়ানসহ কয়েকজনকে আটক করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

এদিকে আরিয়ানকে আটক করার এই অভিযানে নের্তৃত্ব দেন সমীর ওয়াংখেড়ে। ২ অক্টোবর মুম্বাই থেকে ভারতের পর্যটন নগরী গোয়ার উদ্দেশ্যে রওনা হওয়া একটি প্রমোদতরীতে ছদ্মবেশ নিয়ে অভিযান চালিয়েছিলেন এনসিবির এই কর্মকর্তা। তবে ছেলে আরিয়ানের আগে এই সমীর ওয়াংখেড়ের জন্য বিপদে পড়েছিলেন শাহরুখ।

জানা গেছে, প্রায় এক দশক আগে বিদেশে পরিবারের সঙ্গে ছুটি কাটিয়ে ভারতে ফিরছিলেন শাহরুখ। কিন্তু বিমানবন্দরে পা রাখতেই ঘটে বিপত্তি। ‘দিলওয়ালে’ অভিনেতাকে আটকে দিয়েছিলেন শুল্ক বিভাগের কর্মকর্তারা। এই সমীর ওয়াংখেড়েই তখন শুল্ক বিভাগের ডেপুটি কালেক্টর ছিলেন। বিমানবন্দরে শাহরুখকে আটকে রেখে দীর্ঘ সময় ধরে জিজ্ঞাসাবাদ করা হয়। নেদারল্যান্ড এবং লন্ডন থেকে অতিরিক্ত কেনাকাটা করে ফেলেছিলেন শাহরুখ এবং তার পরিবার। ২০টি ব্যাগ বোঝাই করে জিনিসপত্র নিয়ে এসেছিলেন তারা। তবে নিয়ম ভেঙে রক্ষা পাননি ‘কিং খান’। দেড় লাখ রুপি জরিমানা দিতে হয়েছিল তাকে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution