বুধবার, ১৯ মে ২০২১, ০২:৫০ পূর্বাহ্ন

রিকশাওয়ালাকে নির্যাতন, সেই প্রভাবশালী আটক

স্টাফ রিপোর্টারঃ পুরান ঢাকার বংশালে রিকশাওয়ালাকে নির্যাতনের অভিযোগে সুলতান আহমেদ নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (৪ মে) রাতে পুলিশ হেডকোয়ার্টার্স থেকে এ তথ্য নিশ্চিত করা হয়। এআইজি মিডিয়া মো. সোহেল রানা  বলেন, ‘তদন্ত সাপেক্ষে ওই ব্যক্তিকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।’

পুলিশ জানায়, একজন সংবাদকর্মী বাংলাদেশ পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংকে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও লিংক পাঠান। ভিডিওতে দেখা যায়, মঙ্গলবার দুপুর দেড়টার দিকে বংশালে এক ব্যক্তি এক রিকশাওয়ালাকে থাপ্পড় মারছেন ও অকথ্য ভাষায় গালিগালাজ করছেন। নির্যাতনের এক পর্যায়ে রিকশাওয়ালা মাটিতে লুটিয়ে পড়েন এবং জ্ঞান হারান। বিষয়টি দেখতে পেয়ে পাশ থেকে লোকজন এগিয়ে গিয়ে ওই রিকশাওয়ালাকে উদ্ধার করে।

ভিডিওটি দেখামাত্র মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং ওসি বংশাল মো. শাহীন ফকিরকে নির্দেশনা দেন। নির্যাতনকারীকে খুঁজে বের করে দ্রুত আইনের আওতায় আনতে বলেন তিনি। সেই পরিপ্রেক্ষিতে অল্প সময়ের ব্যবধানে ওই ব্যক্তিকে আটক করে বংশাল থানা পুলিশ। এ ধরনের অপরাধ বা কেউ আইন নিজের হাতে তুলে নিলে তার বিরুদ্ধেও আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution