সোমবার, ১৪ Jun ২০২১, ১০:০৬ অপরাহ্ন

রাধে সিনেমার আয় করোনায় ক্ষতিগ্রস্তদের জন্য ব্যয় করবেন সালমান

বিনোদন ডেস্ক:: বলিউডের ‘ভাইজান’ হিসেবে পরিচিত সালমান খান। বিভিন্ন বিপদে মানুষের পাশে দাঁড়ান তিনি। অসহায়দের দিকে বাড়িয়ে দেন সাহায্যের হাত।

করোনা মহামারির এই সময়েও নানাভাবে মানুষের পাশে দাঁড়াচ্ছেন এই সুপারস্টার। এবার তার মুক্তি প্রতীক্ষিত ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমার লভ্যাংশ করোনা ক্ষতিগ্রস্তদের জন্য ব্যয় করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

বুধবার (৫ মে) জি এন্টারটেইনমেন্ট লিমিটেড (জি) এবং সালমানের প্রযোজনা প্রতিষ্ঠান সালমান খান ফিল্মস করোনা মহামারি মোকাবিলায় এই সাহায্যের অঙ্গীকার করে। তাদের পক্ষ থেকে এক যৌথ বিবৃতিতে বলা হয়েছে, ‘কোভিড-১৯ মোকাবিলায় এই মহৎ উদ্যোগে সামিল হতে পেরে আমরা গর্বিত। গত বছর যখন থেকে বিশ্বে ও আমাদের দেশে কোভিড-১৯ সংকট দেখা দেয়, তখন থেকেই আমাদের সহযোগিতা অব্যাহত রেখেছি।’

জানা গেছে, স্বাস্থ্যখাতে বিভিন্ন চিকিৎসা সরঞ্জাম, অক্সিজেন কনসেনট্রেটর, সিলিন্ডার ও ভেন্টিলেটর কেনার কাজে এই অর্থ ব্যয় হবে। এছাড়া করোনার কারণে বেকার হয়ে পড়া দিনমজুর, যারা বিনোদন জগতের বিভিন্ন সেক্টরে কাজ করেন তাদেরকেও আর্থিকভাবে সহযোগিতা করা হবে।

‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমাটি পরিচালনা করেছেন প্রভুদেবা। এতে আরো অভিনয় করছেন জ্যাকি শ্রফ, রণদীপ হুদা প্রমুখ। ১৩ মে বিশ্বের ৪০টির বেশি দেশে মুক্তি পাবে এই সিনেমা। প্রেক্ষাগৃহের পাশাপাশি ডিজিটাল প্ল্যাটফর্মেও দেখা যাবে এটি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution