শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৪:৫০ অপরাহ্ন

রাতে মেসি-রোনালদো দ্বৈরথ, দেখা যাবে যেখানে

স্পোর্টস ডেস্ক, ই-কণ্ঠ অনলাইন:: প্রায় এক যুগ ধরে একে অপরের প্রতিপক্ষ হয়ে দুজন ফুটবল বিশ্বকে আনন্দে মাতিয়েছেন। সময়ের ব্যবধানে দুজন ভিন্ন দেশের ভিন্ন ক্লাবে খেলার কারণে মুখোমুখি লড়াইয়ের দরজা কার্যত বন্ধ বললেই চলে। তবুও লিওনেল মেসি-ক্রিস্টিয়ানো রোনালদোর দ্বৈরথ দেখার সুযোগ পাচ্ছেন ফুটবল পাগল ভক্তরা।

ক্লাব পর্যায়ের প্রীতি ম্যাচে মাঠে নামছেন মেসি-রোনালদো। রিয়াদ অলর স্টার্স একাদশের বিপক্ষে লড়বে ফরাসি চ্যাম্পিয়ন পিএসজি। রিয়াদের একাদশ গড়া হচ্ছে সৌদির দুই শীর্ষ ক্লাব আল নাসের ও আল হিলালের ফুটবলার দিয়ে।

রিয়াদের কিং ফাহাদ স্টেডিয়ামে বাংলাদেশ সময় আজ বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) রাত ১১টায় মুখোমুখি হবে রিয়াদ একাদশ-পিএসজি। খেলাটি সরাসরি দেখা যাবে বেইন স্পোর্টস ও ইয়াসিন টিভিতে। এছাড়া পিএসজির অফিসিয়াল ইউটিউব চ্যানেল, ফেসবুক পেজ ও টুইচেও দেখানো হবে ম্যাচটি।

এই মৌসুমেই ম্যানচেস্টার ইউনাইটেড থেকে আল নাসেরে যাওয়া রোনালদোর অভিষেক হতে যাচ্ছে আজ। দুই বছরেরও বেশি সময় পর মুখোমুখি হতে যাচ্ছেন বর্তমান বিশ্বের সেরা দুই ফুটবলার।

সবশেষ তারা লড়েছিলেন ২০২০ সালের ডিসেম্বরে, চ্যাম্পিয়ন্স লিগে। আল নাসের চ্যাম্পিয়ন্স লিগে না থাকার কারণে মূলত মেসির সঙ্গে রোনালদোর মুখোমুখি লড়াই কার্যত বন্ধ। প্রীতি ম্যাচের কারণে এত বছর পর দুই মহাতারকার লড়াই ঘিরে দর্শকদের আগ্রহ তুঙ্গে।

মাঠে বসে খেলা দেখতে পারবেন ৬৮ হাজার দর্শক। কিন্তু এই ম্যাচে টিকিটের আবেদন এসেছে ২৫ লাখেরও বেশি। এছাড়া একটি টিকিট বিক্রি হয়েছে প্রায় ২৭ কোটি টাকায়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution