রবিবার, ২৫ Jul ২০২১, ০৭:৪২ অপরাহ্ন

রাজশাহীর পৌর মেয়রের বাড়িতে মিলল কোটি টাকা, অস্ত্র ও মাদক

রাজশাহী প্রতিনিধি:: রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌরসভার মেয়র মুক্তার আলীর বাড়িতে অভিযান চালিয়ে চারটি বিদেশি পিস্তল জব্দ করেছে পুলিশ। জব্দ করা হয়েছে নগদ ৯৪ লাখ ৯৮ হাজার টাকা, ইয়াবা, হেরোইন ও গাঁজা। আটক করা হয়েছে মেয়রপত্নীসহ তিনজনকে।

মঙ্গলবার (৬ জুলাই) রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

জানা যায়, গত পৌরসভা নির্বাচনে নৌকার পক্ষে ভোট করায় গতরাত নয়টার দিকে পৌরসভা স্বেচ্ছাসেবক লীগ কমিটির উপদেষ্টা মনোয়ার হোসেন মজনুর বাড়িতে হামলা চালায় মেয়র মুক্তার আলী। এ সময় মজনুকে মারপিট ও বাড়ি ভাঙচুর করা হয়। এ ঘটনায় রাতেই মজনু থানায় একটি অভিযোগ করেন। অভিযোগ পাওয়ার পর রাতেই পুলিশ মেয়রের বাড়িতে অভিযান চালায়।

বিষয়টি নিশ্চিত করে সহকারী পুলিশ সুপার (চারঘাট সার্কেল) রুবেল আহমেদ জানান, বাঘা থানার একটি মামলার ঘটনায় পুলিশ পৌর মেয়রের বাড়িতে অভিযানে যায়। অভিযানকালে ৯৪ লাখ ৯৮ হাজার টাকা, ১৮ লাখ টাকার দুটি চেক, একটি বিদেশি পিস্তলসহ চারটি আগ্নেয়াস্ত্র, ৪৩টি গুলি, চারটি ব্যবহৃত গুলির খোসা পাওয়া গেছে। আগ্নেয়াস্ত্রের মধ্যে পিস্তল ছাড়া দুটি বন্দুক ও একটি ওয়ান শার্টার গান রয়েছে।

এছাড়া বাড়িটি থেকে ২০ পিস ইয়াবা (২০০ গ্রাম), গাঁজা ১০ গ্রাম এবং ৭ গ্রাম হেরোইন পাওয়া যায়। অভিযানের বিষয়টি টের পেয়ে মেয়র পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। পরে বাড়িতে থাকা মেয়রের স্ত্রী জেসমিন আক্তার এবং দুই ভাতিজা শান্ত ইসলাম ও সোহান আলীকে আটক করে থানায় নিয়ে আসা হয়।

এ ঘটনায় আইনগত পদক্ষেপ নেয়ার প্রক্রিয়া চলছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution