শনিবার, ২৮ মে ২০২২, ১১:২৫ অপরাহ্ন

রংপুরে রাস্তা নিয়ে সংঘর্ষে নিহত ১

রংপুর প্রতিনিধিঃ রংপুর নগরীতে যাতায়াতের রাস্তা নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আশরাফুল ইসলাম (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত আরও চারজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শুক্রবার (১১ মার্চ) রাত ৯টার দিকে নগরীর বাহারকাছনা সিগারেট কোম্পানি মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, নগরীর জুম্মাটারী এলাকার পানির ট্যাংকির সামনের রাস্তা নিয়ে শাহজাহান মিয়া ও তার আপন শ্যালিকা নাসরিনের সঙ্গে আগে থেকেই বিরোধ চলছিল। এরই জের ধরে রাতে শাহজাহান মিয়ার দুই ছেলে আশরাফুল ও সিয়ামের সঙ্গে নাসরিনের জমাতা ইয়াসিনের বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে দুই পরিবারের সদস্যদের মধ্যে সংঘর্ষ হয়।

এ সময় প্রতিপক্ষের ছুরিকাঘাতে আশরাফুল (৩০) ও সিয়াম (২০) গুরুতর জখম হন। পরে তাদের দুজনকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে আশরাফুলের মৃত্যু হয়। নিহতের ছোট ভাই সিয়াম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

অপর দিকে সংঘর্ষে আঘাতপ্রাপ্ত হয়ে ইয়াসিন হারাগাছ স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নেন। এ ঘটনায় আহত চারজনের চিকিৎসা চলছে বলেও জানায় পুলিশ।

রংপুর সিটি করপোরেশনের ৯ নম্বর ওয়ার্ডের স্থানীয় কাউন্সিলর নজরুল ইসলাম নজু দেওয়ানী বলেন, পারিবারিক বিরোধ থেকে যাতায়াতের রাস্তা নিয়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ছুরিকাঘাতে আহত আশরাফুল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থা মারা যান। আহতদের হাসপাতালে চিকিৎসা চলছে। তবে রাস্তা নিয়ে এই ধরণের ঘটনা অত্যন্ত দুঃখজনক।

এ ব্যাপারে হারাগাছ মেট্রোপলিটন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম জানান, সংঘর্ষের সময় ছুরিকাঘাতে আহত একজনের হাসপাতালে মৃত্যু হয়েছে। তার মরদেহ হাসপাতালে রয়েছে। পুলিশ পুরো ঘটনাটি খতিয়ে দেখবে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এখন পর্যন্ত থানায় কোনো অভিযোগ দায়ের হয়নি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution