মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৫:০৯ পূর্বাহ্ন

মুন্সিগঞ্জে র‌্যাবের অভিযানে ৯ জুয়াড়ি গ্রেফতার

মো: রেজাউল করিম রয়েল, শ্রীনগর (মুন্সিগঞ্জ) প্রতিনিধি:: মুন্সিগঞ্জের শ্রীনগরে র‌্যাবের অভিযানে জুয়া খেলা অবস্থায় ৯ জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাব-১১।

শনিবার বিকাল সাড়ে ৪টার সময় তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- ১। মোঃ আসাদুজ্জামান রাজু (৩৮), ২। মোঃ এমদাদ হোসেন (৪২), ৩। মোঃ আসাদুজ্জামান (৩৯), ৪। মোঃ আল আমিন (৩৪), ৫। মোঃ আমির আলী (৫০), ৬। মোঃ ফরহাদ বেপারী (৩০), ৭। মোঃ মনির হোসেন (৩৭), ৮। মোঃ ইকবাল মন্ডল (৩৬) ও ৯। মোঃ ফারুক (৪৫)।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা জেলার দোহার থানাধীন মইতপাড়ায় মোঃ মামেদ শেখের বাড়ীর ভাড়াটিয়া মোঃ ফারুকের ঘরে কতিপয় লোক তাস দ্বারা প্রকাশ্যে জুয়া খেলিতেছে। এ তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-১ এর কোম্পনী কমান্ডার স্কোয়াড্রন লিডার এ কে এম মুনিরুল আলম ও স্কোয়াড কমান্ডার এএসপি মোঃ আবু ছালেহ দের নেতৃত্বে একটি চৌকস দল ঘটনাস্থলে অর্থের বিনিময়ে তাস দ্বারা জুয়া খেলা বিরোধী অভিযান পরিচালনা করে শনিবার বিকাল সাড়ে ৪টার সময় জুয়াড়িদেরকে হাতে নাতে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৩ সেট তাস, নগদ ৫০ হাজার ২০০ টাকা ও ৬টি মোবাইল সেট উদ্ধার করা হয়।

উল্লেখ্য, জুয়াড়িরা আসামী মোঃ ফারুক (৪৫) এর ঘর দিন প্রতি ৫০০ টাকা ভাড়া নিয়ে দীর্ঘদিন ধরে জুয়ার আসর বসিয়ে নিয়মিত প্রকাশ্যে জুয়া খেলে আসছিল এবং আরো জানায় যে, দীর্ঘ সময় ধরে জুয়া খেলতে খেলতে টাকা শেষ হয়ে গেলে জব্দকৃত বন্ধ মোবাইল ফোনগুলো ১০০০ টাকার বিনিময়ে পরস্পর পরস্পরের জিম্মায় রেখে জুয়া খেলত। উক্ত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ঢাকা জেলার দোহার থানায় জুয়া আইনে মামলা রুজু প্রক্রিয়াধিন রয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution