বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৯:২৮ পূর্বাহ্ন

মাহমুদপুরে কাশেম মেম্বারের উঠান বৈঠক অব্যাহত

দোহার (নবাবগঞ্জ) প্রতিনিধি:: ঢাকার দোহার উপজেলার ইউনিয়ন পরিষদের আগামী ২ নভেম্বরের নির্বাচনে। উপজেলার মাহমুদপুর ইউনিয়ন পরিষদে ৮ নং ওয়ার্ড থেকে মেম্বার পদপ্রার্থী আবুল কাশেম (মেম্বার) নির্বাচনী আলোচনা সভা ও উঠান বৈঠক শুরু করেছেন। তিনি গত ২০/২২ বছর যাবত ১ নং ওয়ার্ডের মেম্বার হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

সুত্রে জানা যায়, বর্তমানে কাশেম মেম্বার ৮ ওয়ার্ডে বসবাস ও বাসিন্দা হওয়ায় তিনি উপজেলার মাহমুদপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড থেকে মেম্বার পদপ্রার্থী হিসেবে আবুল কাশেম ৮ জন প্রার্থীর মধ্যে অন্যতম ও জনগণের আস্থাশীল একজন প্রতিনিধি হিসেবে নির্বাচনী উঠান বৈঠক শুরু করেছেন বলে স্থানীয় ভোটারদের কাছ থেকে জানা যায়। এছাড়াও সীমানা জটিলতাসহ বিভিন্ন কারণে ওই ইউনিয়নে নির্বাচন না হওয়ায় তিনি দীর্ঘ ২০/২২ বছর সেবা দেওয়ার সুযোগ পায়। এতে তিনি বিভিন্নভাবে পরিচিত হয়ে উঠেন। প্রচার প্রচারণার ধারাবাহিকতায় উঠান বৈঠকও অব্যাহত রেখেছেন কাশেম মেম্বার।

গত ২৯ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) সন্ধ্যায় বাশার মুন্সীর বাড়ির উঠানে এলকার গন্যমান্য ব্যক্তিবর্গের পরামর্শ, আলোচনা সভায় সকলের সহযোগিতা ও সমর্থন পাওয়ার পর গতকাল ১ অক্টোবর শনিবার বাদ মাগরিব ৮ নং ওয়ার্ডের মাহমুদপুর গ্রামের ইউনুছ মাদবর বাড়ির উঠানে, হাফেজ মাওলানা জাহাঙ্গীর আলমের পরিচালনায় দোয়া ও মিলাদ মাহফিলের মাধ্যমে, তোতা পত্তনদার, শফিক, শামীম, শাহীনের সার্ভিক সহযোগিতায় তিনি দ্বিতীয় নির্বাচনী আলোচনা ও উঠান বৈঠক করেছেন।

উঠান বৈঠকে স্থানীয় ইউনুস মাদবর বক্তব্যে বলেন, আজকাল অনেক মেম্বার, চেয়ারম্যান আছে মানুষের সেবা দেওয়া তো দূরের কথা সময়-ই দিতে পারে না? কিন্তু কাশেম মেম্বারকে সবসময়ই যে কোন কাজের জন্য ডেকেছি কাছে পেয়েছি। তাই আমরা কাশেমকে সমর্থন করেছি। বৈঠকে সকলের সমর্থন চাইলে দুহাত তুলে সবাই কাশেম মেম্বারকে সমর্থন জানায়।

এলাকাবাসীর উদ্দেশ্যে কাশেম মেম্বার বলেন, আমি গত ২০/২২ বছর যাবত মাহমুদ পুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বার হিসেবে সেবা দিয়ে আসছি, পাশাপাশি নতুন করে ৮ নং ওয়ার্ডে আপনাদের সাথে বাড়িঘর করে বসবাস করে যতটুকু সম্ভব সেবা সহযোগিতা করে আসছি। তাই এই দীর্ঘ পথ অতিক্রম চলার পথে যদি কোন ভুল করে থাকি ক্ষমা মার্জনা করবেন। আপনারা আগামী ২ নবেম্বর নির্বাচনে পূনরায় আমাকে সহযোগিতা, পরামর্শ ও সকলে ভোট দিয়ে নির্বাচিত করে সেবা করার সুযোগ করে দিবেন।

এসময় উপস্থিত ছিলেন, ইউনুস মাদবর, ছাহের বিশ্বাস, তোতা পত্তনদার, রঞ্জু শিকদার, মো. সিরাজ, মো. আবুল,মো. হানিফ, মাসুম মাস্টার সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution