রবিবার, ২৫ Jul ২০২১, ০৫:৫৪ অপরাহ্ন

ভালুকায় বিনামূল্যে মিলছে অক্সিজেন সেবা

আবুল বাশার শেখ, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি:: ময়মনসিংহের ভালুকা উপজেলার ১০ নং হবিরবাড়ী ইউনিয়নে করোনা আক্রান্ত রোগীদের ও শ্বাসকষ্ট জনিত সমস্যা রোগীদের জরুরী অক্সিজেন সেবার ব্যবস্থা করেছে হবিরবাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ বাচ্চু।

জানা যায়, বিনামূল্যে অক্সিজেন সেবা এই প্রথম এই উপজেলায়। হবিরবাড়ী ইউনিয়নের যেকোন গ্রাম থেকে খবর পেলেই অক্সিজেন সিলিন্ডার নিয়ে ছুটে যাবে হবিরবাড়ী ইউনিয়নে করোনা সংক্রমণ প্রতিরোধ সেচ্ছাসেবী টিম। করোনাক্রান্ত রোগী ও শ্বাসকষ্ট জনিত সমস্যার সংবাদ পাওয়া মাত্রই পৌঁছে দেওয়া হবে অক্সিজেন এমনটাই বলেছেন হবিরবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ বাচ্চু। নিজস্ব অর্থায়নে ফ্রী এ্যাম্বুলেন্স সেবার পাশাপাশি এবার ইউনিয়ন ব্যাপী বিনামূল্যে এ করোনা দুর্যোগকালীন মুহূর্তে অক্সিজেন সেবা দিবে। মহামারী করোনা দুর্যোগকালীন সময়ে হবিরবাড়ী ইউনিয়নের নিন্মআয়ের মানুষের পাশাপাশি সারা ইউনিয়নে অক্সিজেন সেবার উদ্যোগ নেয়া হয়েছে। ইতিমধ্যে ৫টি নতুন অক্সিজেন সিলিন্ডার ক্রয় করে বিনামূল্যে সেবা প্রদান শুরু করা হয়েছে। প্রয়োজনে আরও অক্সিজেন সিলিন্ডার যোগ করা হবে।

তোফায়েল আহম্মেদ বাচ্চু আরও জানান, যতদিন পর্যন্ত করোনা মহামারী থাকবে ততদিন পর্যন্ত আমাদের এই সেবা কার্যক্রম চলবে। হবিরবাড়ী ইউনিয়ন চেয়ারম্যান তোফায়েল আহমেদ বাচ্চুর দিক-নির্দেশনায় বিনামূল্যে অক্সিজেন ও এ্যাম্বুলেন্স সেবাসহ সার্বক্ষনিক কাজ করছে হবিরবাড়ী ইউনিয়নে করোনা সংক্রমণ প্রতিরোধ সেচ্ছাসেবী টিম।

হবিরবাড়ী ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক হানিফ মোহাম্মদ নিপুণ বলেন হবিরবাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ বাচ্চু’র সময় উপযোগী সিন্ধান্ত করোনা ভাইরাসে আক্রান্ত ও শ্বাসকষ্ট জনিত রোগীদের সংকটাপন্ন মুহূর্তে অক্সিজেন সেবা আমি হবিরবাড়ী ইউনিয়ন আওয়ামী যুবলীগের পক্ষ থেকে সাধুবাদ জানাই।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution