শুক্রবার, ০৭ মে ২০২১, ১০:৪৩ অপরাহ্ন

ভালুকায় জেলা পরিষদ সদস্য মোস্তফা কামালের সুরক্ষা সামগ্রী হস্তান্তর

আবুল বাশার শেখ, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি:: ময়মনসিংহের ভালুকায় করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে উপজেলার বিভিন্ন জনপ্রতিনিধি ও সংগঠনের মাধ্যমে সাধারণ জনগণের মধ্যে বিতরণনের উদ্দেশ্যে হ্যান্ড স্যানেটাইজার, সাবান ও মাস্ক হস্তান্তর করছেন ময়মনসিংহ জেলা পরিষদ সদস্য মোস্তফা কামাল।

গত শনিবার থেকে এ কার্যক্রম শুরু করেছেন তিনি।

জেলা পরিষদ সদস্য মোস্তফা কামাল জানান, করোনাভাইরাস নিয়ন্ত্রণে সামাজিক নিরাপদ দূরত্ব বজায় রেখে সাধারণ মানুষের মধ্যে বিতরণ করার জন্য জেলা পরিষদ কর্তৃক বরাদ্দকৃত বিভিন্ন সুরক্ষা সামগ্রী উপজেলার জনপ্রতিনিধি ও সংগঠনের নেতৃবৃন্দের কাছে হস্তান্তর করে দিচ্ছি। গত শনিবার থেকে আজকে পর্যন্ত তের হাজার মাস্ক, এক হাজার তিনশত সেবলন সাবান ও একশ বড় হেক্সিসল হ্যান্ডবার বিতরণ করেছি।

ভালুকা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, হবিরবাড়ী ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আবু সাঈদ, মল্লিকবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আকরাম হোসেন, ভালুকা উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি সাদিকুর রহমান তালুকদার ও হরিববাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহাম্মেদ বাচ্চুসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দের কাছে এ সব সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন জেলা পরিষদ সদস্য মোস্তফা কামাল।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution