সোমবার, ১৪ Jun ২০২১, ০৮:৪৩ অপরাহ্ন

ভালুকায় জিয়াউর রহমানের ৪০তম শাহাদাৎ বার্ষিকী পালিত

আবুল বাশার শেখ, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি:: ময়মনসিংহের ভালুকায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪০তম শাহাদাৎবার্ষিকী পালন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৩০মে) দুপুরে ভালুকা নতুন বাসস্ট্যান্ড এলাকায় অবস্থিত দলীয় কার্যালয়ে উপজেলা ও পৌর বিএনপি সহ অঙ্গ ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ দক্ষিন জেলা বিএনপির সাবেক যুগ্ম-সাধারন সম্পাদক ও জেলা আহবায়ক কমিটির সদস্য আলহাজ্ব মোঃ মোর্শেদ আলম।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক সালাহ উদ্দিন আহমেদ এবং সভা পরিচালনা করেন উপজেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক রুহুল আমিন। এ সময় উপজেলা বিএনপির নেতাদের মাঝে উপস্থিত ছিলেন, সিরাজুল ইসলাম ঢালী, খালেকুজ্জামান তালুকদার, বীর মুক্তিযোদ্ধা আইয়ুব আলী কমান্ডার, আলহাজ্ব হাতেম খান, নাছির উদ্দিন সরকার, নাজমুল আলম সোহাগ, আবুল কালাম আজাদ, মনিরুজ্জামান মনির, মাওলানা মফিজুর রহমান, মাওলানা এসফাকুর রহমান, সৌমিক হাসান সোহাগ, মোবারক হোসেন, আহসান শেখ প্রমূখ।

আলোচনা সভা শেষে বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি ও দলের প্রয়াত নেতা-কর্মিদের বিদেহী আত্মার মাগফেরাত কামনাসহ দেশবাসীর মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পরে উপস্থিত সকলের মাঝে খাবার বিতরন করা হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution