শুক্রবার, ০১ Jul ২০২২, ১১:৪৬ পূর্বাহ্ন

ভালুকায় গর্ত থেকে অজ্ঞাত যুবতীর লাশ উদ্ধার

আবুল বাশার শেখ, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি:: ময়মনসিংহের ভালুকায় খিরু নদীরপাড়ের একটি গর্ত থেকে অজ্ঞাত যুবতীর (১৮) লাশ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা পুলিশ।

বুধবার (২৫ মে) বিকেলে পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড খারুয়ালী সালাম মার্কেটের অদূরে খিরু নদীর পাড়ে মৃত আব্দুল আউয়াল মাষ্টারের আকাশমনি বাগানের পশ্চিম পাশে একটি গর্ত থেকে লাশটি উদ্ধার করা হয়।

এলাকাবাসি জানান, যে স্থানে লাশটি পড়েছিলো, তার পশ্চিম পাশে খিরুনদীর পাড়ে শেফার্ড ডায়িং ও উত্তর পাশে রয়েছে গ্লোরী ডায়িং ফ্যাক্টরী। ওই মেয়েটি হয়তো পাশের দুই ফ্যাক্টরীর কোন একটির নারী শ্রমিক হতে পারে। দুর্বৃত্তরা তাকে খুন করে মঙ্গলবার রাতের কোন এক সময় ওই স্থানে তার লাশটি ফেলে যেতে পারে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার বিকেলে এলাকার লোকজন পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড সালাম মার্কেটের অদূরে খিরুনদীর পাড়ে মৃত আব্দুল আউয়াল মাষ্টারের আকাশমনি বাগানের পশ্চিম পাশে একটি গর্তে অজ্ঞাত যুবতীর লাশ উপুর অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। সন্ধ্যায় মডেল থানা পুলিশ অজ্ঞাত ওই যুবতীর লাশটি উদ্ধার করে। লাশটির মুখে ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে এবং মুখমন্ডল রক্তাক্ত অবস্থায় ছিলো। যুবতীর গায়ে ছিলো হালকা গোলাপী রংয়ের প্রিন্টের জামা ও পড়নে লাল রংয়ের সেলোয়ার।

লাশ উদ্ধারকারী ভালুকা মডেল থানার মাহবুবুর রশিদ জানান, লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করার প্রস্তুতি চলছে এবং তার পরিচয় সনাক্তসহ হত্যা রহস্য উদঘাটনে চেষ্টা চালানো হচ্ছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution