শুক্রবার, ০১ Jul ২০২২, ১০:০২ পূর্বাহ্ন

ভারতে আজীবন সম্মাননায় ভূষিত রুনা লায়লা-আলমগীর

বিনোদন প্রতিবেদক:: ভারতে আজীবন সম্মাননায় ভূষিত হলেন দেশের নন্দিত অভিনেতা আলমগীর ও উপমহাদেশের প্রখ্যাত গায়িকা রুনা লায়লা দম্পতি।

শনিবার (১৪ মে) সন্ধ্যায় ভারতের কলকাতার নজরুল মঞ্চে ‘টেলিসিনে অ্যাওয়ার্ড’-এর ১৯তম আসরে তাদের হাতে এই সম্মাননা স্মরক তুলে দেওয়া হয়।

এ বিষয়ে কলকাতা থেকে মুঠোফোনে আলমগীর বলেন, ‘এর আগেও আমি কলকাতা থেকে উত্তম কুমার অ্যাওয়ার্ড’সহ আরও বেশকিছু সম্মাননা পেয়েছি। তবে এবারের বিষয়টি ভিন্ন। কারণ এবার তারা আমাকে এবং রুনাকে আজীবন সম্মাননায় ভূষিত করেছেন। নিঃসন্দেহে এটা একটু বেশিই ভালো লাগার।’

এই সম্মান আনন্দের বলে মন্তব্য করেছেন রুনা লায়লা। তার ভাষায়—‘এই সম্মাননা প্রদান দুই বাংলার শিল্পীদের মেলবন্ধনের একটি অনুষ্ঠান। দুই বাংলার অনেক শিল্পী এই সম্মাননা পেয়েছেন। সবার জন্যই শুভ কামনা, ভালোবাসা। এর আগে চ্যানেল আই আয়োজিত একটি অনুষ্ঠানে একইমঞ্চে আজীবন সম্মাননায় ভূষিত হয়েছিলাম। ওই অনুষ্ঠানে শ্রদ্ধেয় সন্ধ্যা মুখার্জিও উপস্থিত ছিলেন। এবার আমরা দুজন একসঙ্গে আজীবন সম্মাননা পেলাম, এটা আসলেই অনেক সম্মানের, আনন্দের এবং একটু অন্যরকম ভালো লাগার! আয়োজকদের ধন্যবাদ।’

আলমগীর-রুনা লায়লা গত ১৩ মে কলকাতা পৌঁছান। ১৪ মে সন্ধ্যায় টেলিসিনে অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নেন তারা। এর আগে একই অনুষ্ঠানে প্রয়াত কিংবদন্তি নায়ক রাজ রাজ্জাক, ‘মিয়া ভাই’ খ্যাত ফারুক, নায়িকা ববিতা আজীবন সম্মাননায় ভূষিত হন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution