মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ০৪:৩৯ পূর্বাহ্ন

বিএনপি চাইলে আমি নির্বাচন করবো: ইলিয়াস পত্মী লুনা

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি::কেন্দ্রীয় বিএনপির উপদেষ্টা ও নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস পত্মী তাহসিনা রুশদী লুনা বলেছেন, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া আমাকে মনোনয়ন দিলে আমি সিলেট-২ আসনে নির্বাচন করবো। আমি আমার সাধ্যমতো এই আসনের জনগণের সঙ্গে সবসময়ই যোগাযোগ করে আসছি। পাশাপাশি দলীয় নেতাকর্মীরাও আমাকে অনেক মূল্যায়ন করছেন। তাই দল থেকে আমাকে যদি মনোনয়ন দেয়া হয় তাহলে এই আসনের জনগণ আমাকে বিপুল ভোটে বিজয়ী করবেন বলে আমি আশাবাদী।

শনিবার রাতে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময়কালে উপজেলার রামধানা গ্রামে স্বামী নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলীর বাড়িতে তিনি এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপি নেতা ও উপজেলা চেয়ারম্যান সোহেল আহমদ চৌধুরী, উপজেলা বিএনপির সভাপতি সাবেক চেয়ারম্যান জালাল উদ্দিন, সাধারণ সম্পাদক সাবেক চেয়ারম্যান লিলু মিয়া। সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, মিজানুর রহমান মিজান, কাজী জামাল উদ্দিন, তজম্মুল আলী রাজু, জাহাঙ্গীর আলম খায়ের, প্রনঞ্জয় বৈদ্য অপু, আশিক আলী, এমদাদুর রহমান মিলাদ, মোহাম্মদ আলী শিপন, রোহেল উদ্দিন, সাইফুল ইসলাম বেগ, কামাল মুন্না, নুর উদ্দিন, ফজল খান, আবুল কাশেম, আব্বাছ হোসেন ইমরান, মশিউর রহমান, আখতার আহমদ শাহেদ, ও শফিক ইসলাম শফিক।

দলীয় নেতাকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি নেতা আব্দুল মান্নান রিপন, ময়নুল হক, জসিম উদ্দিন জুনেদ, আবুল হোসেন মেম্বার, জয়নাল আবেদীন, যুবদল নেতা আব্দুল লতিফ, ছাত্রদল নেতা আলাল আহমদ, ইমরান আহমদ সুমন, জুনেদ আহমদ জুনু, রাজেক আহমদ ও আকতার আহমদ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution