সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৫:০৪ অপরাহ্ন

বায়েজিদ বাংলাবাজার স্থানীয় ভাসমান ব্যবসায়ীদের মানববন্ধন

চট্টগ্রাম প্রতিনিধি : চট্টগ্রাম নগরীর বায়েজীদ থানাধীন শেরশাহ বাংলাবাজারের স্থানীয় ভাসমান ব্যাবসায়ীদের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৩১অক্টোবর) বাংলাবাজার মোড়ে লিংক রোডে স্থানীয় ভাসমান ব্যবসায়ীদের উদ্যোগে এই মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। এতে শত শত ভাসমান দোকান ব্যবসায়ী উক্ত কর্মসূচীতে অংশগ্রহণ করেন।

সম্প্রতি অনলাইন তালাশ, নগর নিউজ বিডি.কম ও দৈনিক ৭১ সংবাদ অনলাইন পোর্টালে ভাসমান দোকানদার থেকে চাঁদাবাজির বিষয়ে নিউজ প্রকাশিত হয়। মূলত তারই প্রতিবাদ স্বরূপ এই মানববন্ধন আয়োজন করে স্থানীয় ব্যবসায়ীরা।

স্থানীয় ব্যবসায়ীরা উক্ত মানববন্ধনে বলেন, প্রশাসন বা স্থানীয় কোন নেতা তাদের কাছ থেকে কোনা চাঁদা গ্রহণ করেন না। তবে তাদের ভাসমান দোকান চালাতে গিয়ে নাম মাত্র বিদ্যুৎ বিল পরিশোধ করেন এবং তাদের দোকানের সামনে ময়লা-আবর্জনা পরিষ্কার করার জন্য নিয়োগকৃত লোকদের টাকা পয়সা তারা নিজেদের মাধ্যমে পরিশোধ করেন এতে স্থানীয় কাউন্সিলরের কোনো সম্পৃক্ততা নেই। পরিশেষে উক্ত মানববন্ধন থেকে বক্তারা মাননীয় প্রধানমন্ত্রী, মাননীয় সিটি মেয়রের দৃষ্টিআকর্ষণ করে বলেন, যাতে তাদের কে বাংলাবাজার থেকে উচ্ছেদের আগে যেন অন্য কোন জায়গায় পুনবার্সন করে দেওয়া হয়। যাতে করে তারা ব্যবসা করে পরিবার নিয়ে দু বেলা ভাত খেতে পারে।

এসময় উপস্থিত ছিলেন, বাজার কমিটির সভাপতি মোহাম্মদ মোশারফ চৌধুরী ও সাধারণ সম্পাদক মইনুদ্দীন, সাংগঠনিক সম্পাদক মোঃজসীম উদ্দীন, দপ্তর সম্পাদক সাখাওয়াত হোসেন চৌধুরী সোহাগ, কার্যকরী সম্পাদক মিন্টু, প্রচার সম্পাদক কবির হোসেন, উপদেষ্টা আব্দুল লতিফসহ প্রমুখ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution