মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ১১:৪৭ পূর্বাহ্ন

বাঘায় পেয়ারা বাগান থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার

বাঘা (রাজশাহী) প্রতিনিধি:: রাজশাহীর বাঘা উপজেলার গড়গড়ি ইউনিয়নের সুলতানপুর গ্রামের পদ্মা বাঁধের দক্ষিনে খামার চৌহুদি নামে পরিচিত এলাকার একটি পেয়ারা বাগান থেকে সেন্টু আলী (৫০) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৪ মে) তার লাশ উদ্ধার করা হয়েছে। নিহত সেন্টু আলী উপজেলার গড়গড়ি ইউনিয়নের সুলতানপুর গ্রামের মৃত আজের উদ্দিন চৌকিদারের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা সূত্রে জানা যায়, সেন্টু আলী (৫০) বুধবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়। তারপর আর বাড়ি ফিরেনি। বিভিন্ন স্থানে খোঁজ করেও তাকে পাওয়া যায়নি। শনিবার সকাল সাড়ে ৭টার দিকে পদ্মার চরের ওই এলাকায় আব্দুল খালেকের পেয়ারা বাগানে কাজে গিয়ে দুই শ্রমিক- আছান আলী ও আবদুল্লাহ তার লাশ দেখতে পেয়ে স্থানীয়দের মাধ্যমে পুলিশকে অবগত করা হয়। পরে বাঘা থানার পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে। লাশ উদ্ধারের সময় ডান পা শেয়ালে কামড়ানো কিছুটা ক্ষত অবস্থায় পাওয়া গেছে।

নিহত সেন্টুর প্রতিবেশি ভাগ্নে আকরাম হোসেন বলেন, তিনদিন পর মাঠে লাশ পাওয়া গেল। মামা পদ্মার চরের মধ্যে আবাদ করা ফসল রক্ষনাবেক্ষনের জন্য প্রহরী হিসেবে কাজ করতো। কি কারনে তাকে হত্যা করা হয়েছে, এ বিষয়ে কিছু বুঝতে পারছিনা।

নিহতের স্ত্রী মাহমুদা বেগম বলেন, আমরা দরিদ্র মানুষ। আমার স্বামী মাঠ প্রহরী হিসেবে কাজ করে। এক ছেলে ও দুই মেয়েকে অন্যত্রে বিয়ে দেওয়া হয়েছে। প্রহরী হিসেবে যা পেত, তা দিয়ে স্বামী-স্ত্রীর সংসার কোন রকমে চলে যেত।

বাঘা থানার অফিসার ইনচার্জ সাজ্জাদ হোসেন বলেন, ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে, মৃত্যুও সঠিক কারণ নির্ণয়ের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution