শুক্রবার, ০১ Jul ২০২২, ১০:২২ পূর্বাহ্ন

বন্যার্তদের জন্য ৩০ লাখ টাকা দিলেন অনন্ত জলিল

বিনোদন ডেস্ক:: ভয়াবহ বন্যায় সিলেট ও সুনামগঞ্জের অধিকাংশ এলাকা পানিতে ডুবে গেছে। লাখ লাখ মানুষ পানিবন্দি হয়ে দুর্বিসহ দিন পার করছেন। প্রতিনিয়ত বন্যার পানির উচ্চতা বেড়েই যাচ্ছে। পরিস্থিতি এতোটাই প্রতিকূল যে, পর্যাপ্ত সহযোগিতা করতেও হিমশিম খাচ্ছে প্রশাসন।

রোববার (১৯ জুন) সিলেট ও সুনামগঞ্জের দুর্যোগ কবলিত মানুষের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত ঘোষণা দেন ঢাকাই সিনেমার আলোচিত নায়ক ও ব্যবসায়ী অনন্ত জলিল। এদিন ফেসবুক লাইভে এসে তিনি বলেন, ‘সিলেটের বন্যার ভয়াবহতার কারণে এবার আমি সিদ্ধান্ত নিয়েছি, ১০-১২টা গরু কোরবানি না দিয়ে শুধু একটি বা দুটি গরু কোরবানি দেবো। এই কোরবানির যত টাকা আছে তা দিয়ে বন্যার্তদের পাশে দাঁড়াব।’

নতুন খবর হলো আজ (২০ জুন) অনন্ত জানিয়েছেন, বন্যার্তদের জন্য ৩০ লাখ টাকা অনুদান দিয়েছেন তিনি। নিজের ফেসবুক পেজে এক পোস্টের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন এই অভিনেতা। এ ছাড়া নিজের এ.জে.আই ও এ.বি গ্রুপের অফিস কর্মকর্তাদের পানিবন্দি মানুষকে উদ্ধারের জন্য রেসকিউ টিম গঠন করতে নির্দেশ দিয়েছেন তিনি।

অনন্ত তার প্রতিষ্ঠানের কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন, ‘১০ লাখ টাকার খাদ্যসামগ্রী আমরা আগেই পাঠিয়েছি। এখন আপনারা আরও ২০ লাখ টাকার একটা বাজেট তৈরি করেন। এরপর পরিস্থিতি অনুযায়ী আরও ব্যবস্থা নেব।’

এদিকে অনন্ত জলিল বর্তমানে ব্যস্ত আছেন তার নতুন সিনেমা ‘দিন দ্য ডে’র মুক্তি নিয়ে। আসন্ন কোরবানির ঈদেই দেশব্যাপী মুক্তি পাবে সিনেমাটি। এ উপলক্ষে রোববার (১৯ জুন) রাতে ইউটিউব ও সোশ্যাল মিডিয়ায় সিনেমাটির ট্রেলার উন্মুক্ত করেন অনন্ত জলিল।

৩ মিনিট ১৭ সেকেন্ডের ট্রেলারটি দেখে দর্শকরা মুগ্ধতা প্রকাশ করছেন। নির্মাণশৈলি, ভিএফএক্স ও সম্পাদনায় ছক্কা হাঁকিয়েছেন সংশ্লিষ্টরা। বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত এই সিনেমা পরিচালনা করেছেন মুর্তজা অতাশ জমজম।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution