রবিবার, ২৫ Jul ২০২১, ০৭:৪০ অপরাহ্ন

বগুড়ায় বাস-অটোরিকশার সংঘর্ষে নিহত ৩

বগুড়া প্রতিনিধি:: বগুড়ায় বাসের সাথে সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শিশুসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অটোরিকশা ও বাসের ১৫ জন যাত্রী।

শনিবার (১৯ জুন) সকাল সাড়ে ৭টায় বগুড়া-রংপুর মহাসড়কে শিবগঞ্জ উপজেলার হাতীবান্ধা নামক স্থানে দুর্ঘটনাটি ঘটে।

জানা যায়, বগুড়া থেকে রংপুরগামী আহসান এন্টারপ্রাইজের (ঢাকা মেট্রো ব- ১৫-৫৭৭৫) একটি বাসের সাথে বগুড়াগামী একটি সিএনজি চালিত অটোরিকশার (বগুড়া-থ- ১১-১৭৪১) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই এক শিশুসহ তিনজন নিহত হন। নিহত তিনজনই ছিলেন অটোরিকশার যাত্রী। বাসের চাপায় অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায় এবং বাসটি উল্টে যায়। এতে আরও ১৫ জন আহত হন।

স্থানীয়রা জানান, একজন সিজারিয়ান মা তার সদ্য প্রসূত শিশু সন্তান নিয়ে অটোরিকশা যোগে বগুড়া শহরে ডাক্তার দেখাতে যাচ্ছিলেন। সাথে ছিলেন নিহত ওই শিশুটির নানী। তিনিও মারা গেছেন। দুর্ঘটনার পর খবর পেয়ে গোবিন্দগঞ্জ হাইওয়ে ও শিবগঞ্জ থানার পুলিশ এবং ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে উদ্ধার অভিযানে সহযোগীতা করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতদের নাম জানা যায়নি।

দুর্ঘটনার পর পুলিশ ও স্থানীয়দের সহযোগীতায় গুরুতর আহত ১০জনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শিবগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার বেলজার হোসেন বলেন, নিহত‌দের মরদেহ পু‌লি‌শের কা‌ছে হস্তান্তর করা হ‌য়ে‌ছে। বাসের চালক ও হেলপার পা‌লি‌য়ে‌ গেছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution