বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৫:০১ পূর্বাহ্ন

ফেনীতে স্বর্ণেরবার আত্মসাতের অভিযোগে ডিবির ওসিসহ গ্রেপ্তার ৬

ফেনী প্রতিনিধি:: ফেনীতে এক ব্যবসায়ীকে আটক করে তার কাছ থেকে ২০টি সোনার বার আত্মসাৎ করার অভিযোগে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসিসহ ৬ কর্মকর্তাকে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার (১০ আগস্ট) রাতে তাদের গ্রেপ্তার করার কথা জানিয়েছেন ফেনীর পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী।

তিনি জানিয়েছেন, আত্মসাৎ করা সোনার বারগুলোর মধ্যে ১৫টি উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তার ছয়জন হলেন- ফেনী জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক (ওসি) মো. সাইফুল ইসলাম, উপপরিদর্শক (এসআই) মোতাহার হোসেন, নুরুল হক ও মিজানুর রহমান এবং সহকারী উপপরিদর্শক (এএসআই) অভিজিৎ বড়ুয়া ও মাসুদ রানা।

বুধবার তাদের আদালতে সোপর্দ করা হবে।

পুলিশ সূত্রে জানা গেছে, স্বর্ণ ব্যবসায়ী গোপাল কান্তি দাস চট্টগ্রাম শহরের হাজারী গলিতে ব্যবসা করেন। গত রোববার (৮ আগস্ট) বিকেলে তিনি ২০টি সোনার বার নিয়ে ঢাকা যাচ্ছিলেন। ওই দিন সন্ধ্যা ছয়টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ফেনী সদর উপজেলার ফতেহপুর রেলওয়ে ওভারপাস এলাকায় ডিবি পুলিশ তার গাড়ি থামায়। এরপর তাকে আটক করে সোনার বারগুলো ছিনিয়ে নেওয়া হয়।

এ ঘটনায় মঙ্গলবার (১০ আগস্ট) ফেনী মডেল থানায় মামলা করেন ওই ব্যবসায়ী। এরপরই বিষয়টি নিয়ে তদন্ত শুরু করে পুলিশ। ঘটনার প্রাথমিক সত্যতা পাওয়ায় ডিবির ওই ছয় কর্মকর্তাকে রাতে গ্রেপ্তার করা হয়।

ব্যবসায়ী গোপাল কান্তি দাস সাংবাদিকদের জানিয়েছেন, রোববার (৮ আগস্ট) সন্ধ্যায় তাকে আটক করার পর সোনার বারগুলো ছিনিয়ে নিয়ে রাত আটটার দিকে ছেড়ে দেন ডিবির অভিযুক্ত ওই কর্মকর্তারা। এই ব্যবসায়ীর দাবি, তার কাছ থেকে ছিনিয়ে নেওয়া ২০টি সোনার বারের বাজার মূল্য ১ কোটি ২৪ লাখ টাকা।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন জানিয়েছেন, ব্যবসায়ীর কাছ থেকে সোনার বার লুটের ঘটনায় ডিবি পুলিশের পরিদর্শকসহ ছয়জনকে গ্রেপ্তার করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution