বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:২৫ অপরাহ্ন

ফরিদপুর -২ আসনের প্রার্থী জয়নুল আবেদীনের মতবিনিময় সভা

মজিবুর রহমান, সালথা (ফরিদপুর) প্রতিনিধি, একুশের কণ্ঠ  ডটকম ॥ জাতীয় সংসদ উপ-নির্বাচনে ফরিদপুর -২ ( নগরকান্দা-সালথা ও কৃষ্ণপুর) আসনের বাংলাদেশ খেলাফত আন্দোলন এর মনোনীত এমপি প্রার্থী এডভোকেট জয়নুল আবেদীন বকুল মিয়া সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা করেছেন।

বৃহস্পতিবার বিকালে সালথা বাজারে জয়নুল আবেদীনের নিজ চেম্বারে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় জয়নাল আবেদীন বকুল মিয়া বলেন, আপনারা নিশ্চয় জানেন যে, আগামী ৫ নভেম্বর ২০২২ তারিখে এই সংসদীয় আসনে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। উপ-নির্বাচনে নির্যাতিত নিপিড়ীত শান্তিপ্রিয় সাধারণ জনগনের পক্ষে বাংলাদেশ খেলাফত আন্দোলন মনোনীত বটগাছ প্রতীকের প্রার্থী হিসেবে অংশগ্রহণ করবো ইনশাআল্লাহ। আমি দীর্ঘদিন যাবৎ আইন পেশায় নিয়োজিত থেকে নির্যাতিত অসহায় মানুষের সেবা দিয়ে আসছি। দীর্ঘদিন যাবৎ সালথা, নগরকান্দা ও কৃষ্ণপুরের মানুষের মধ্যে মারামারি, হানাহানি, ঘর, দরজা ভাংচুরসহ নানাবিধ ভীতিকর পরিস্থিতি বিরাজ করছে। সাধারণ জনগন ও এধরণের পরিস্থিতি থেকে পরিত্রাণ চায়। আমি যদি আগামী নির্বাচনে জনগণের ভোটে নির্বাচিত হতে পারি তাহলে এই নির্বাচনী এলাকায় জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সকল পেশা শ্রেণির মানুষকে নিয়ে সুন্দর শান্তিপ্রিয় সমৃদ্ধিশালী এলাকা গড়ে তুলব। আপনাদের সহযোগিতা এবং সাধারণ জনগনের ভোট দোয়া ও সমর্থন প্রয়োজন। আশা করি সালথা, নগরকান্দা ও কৃষ্ণপুরের শান্তিপ্রিয় সাধারণ জনগন আগামী ৫ নভেম্বর তারিখে তাদের ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে আমাকে নির্বাচিত করে জাতীয় সংসদে প্রতিনিধিত্ব করার সুযোগ দিবেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, নগরকান্দা জামিয়া কোরয়ানীয়া দারুল মাদ্রাসার মুহাদ্দিস মাওলানা সুবহান মাহমুদ, নগরকান্দা কাসিমুল উলুম মাদ্রাসার শিক্ষক মুফতি আব্দুল কাইয়ুম, বাংলাদেশ খেলাফত আন্দোলন নেতা ইউনুস আলাী ও প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ সংগঠনের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution