বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৯:৩৫ পূর্বাহ্ন

ফরিদপুর-২ আসনের উপনির্বাচনে মনোনয়ন সংগ্রহ করলেন মেজর (অবঃ) আতমা হালিম

সালথা (ফরিদপুর) প্রতিনিধিঃ ফরিদপুরের (সালথা-নগরকান্দা, হাটকৃষ্ণপুর) সৈয়দা সাজেদা চৌধুরীর শূন্য আসন (ফরিদপুর- ২) আসনের উপনির্বাচনে মনোনয়নপত্র সংগ্রহ করলেন মেজর (অবঃ) আতমা হালিম।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে মেজর (অবঃ) আতমা হালিম ধানমন্ডির ৩ নম্বরে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন । তিনি সালথা উপজেলার বল্লভদী ইউনিয়নের সোনাতুনন্দী গ্রামের কৃতি সন্তান।

মেজর আতমা হালিম (অবঃ) বাংলাদেশ সেনা পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক উপকমিটির সদস্য ও সমন্বয়ক এবং ফরিদপুর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য হিসেবে দীর্ঘদিন যাবত দায়িত্ব পালন করে আসছেন।

মনোনয়ন সংগ্রহ শেষে মেজর আতমা হালিম (অবঃ) বলেন,আমি জনগণের সেবক হিসেবে থাকতে চাই। মানুষের কল্যাণে জীবনের শেষ দিন পর্যন্ত কাজ করতে চাই। নির্বাচনে সবার সহযোগিতা ও দোয়া চাই। আমি নির্বাচিত হলে দল ও মতের উর্ধ্বে থেকে কাজ করবো।

তিনি আরও বলেন, আসন্ন উপনির্বাচনে সংসদ সদস্য পদে বিজয়ী হলে এলাকার অবকাঠামো উন্নয়নে ভুমিকা রাখবো। এলাকার উন্নয়নের স্বার্থেই এই নির্বাচনে অংশ নেয়া। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি, বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে এলাকার উন্নয়নের ধারা অব্যাহত রেখে মানুষের পাশে থেকে কাজ করতে চাই। আসন্ন উপনির্বাচনে সংসদ সদস্য পদে সকলের দোয়া ও সমর্থন কামনা করছি।

উল্লেখ্য গত ১১ সেপ্টেম্বর সৈয়দা সাজেদা চৌধুরী ( এমপি) বার্ধক্যজনিত কারনে মারা গেলে আসনটি শূন্য ঘোষনা করেন নির্বাচন কমিশন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution