বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:০৪ অপরাহ্ন

ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান হলেন শাহাদাৎ

মজিবুুর রহমান, সালথা (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী হলেন স্বতন্ত্র প্রার্থী মোঃ শাহাদাৎ হোসেন। তিনি ৬২৫ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

এ নির্বাচনে তাঁর প্রতিদ্বন্দ্বী বাংলাদেশ আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মোঃ ফারুক হোসেন পরাজিত হন। ফারুক হোসেন পেয়েছেন ৫৪০ ভোট। সোমবার (১৭ অক্টোবর) শাহাদাৎ হোসেনকে বেসরকারিভাবে চেয়ারম্যান পদে বিজয়ী ঘোষণা করা হয়। এ নির্বাচনে বিজয়ী হওয়ায় মোঃ শাহাদাৎ হোসেন ও তার সমর্থকরা আনন্দে ভাসছেন। তফসিল অনুযায়ী সোমবার সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত জেলার ৯টি উপজেলার ৯টি কেন্দ্রে ভোট গ্রহণ করা হয়।

এতে মোট ভোটার ছিলেন ১১৮১ জন। ভোট কাস্ট হয় ১১৬৭ টি। বিপরীতে চেয়ারম্যান পদে ৩ জন, সদস্য পদে ৩৭ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ১১ জন প্রতিদ্বন্দ্বিতা করেন।

ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার জানান, নির্বাচনকে ঘিরে র‌্যাব, পুলিশ, আনসার ও বিজিবির চার স্তরের নিরাপত্তা বাহিনী মোতায়েন রাখা হয়। এছাড়া প্রতিটি কেন্দ্রে একজন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট সহ জুডিশিয়াল স্ট্রাইকিং ফোর্স কাজ করে। কােথাও কোনো অভিযোগ পাওয়া যায়নি। নির্বাচন অবাধ ও সুষ্ঠু হয়েছে বলে দাবী প্রশাসনের এ কর্মকর্তার।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution