বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৯:৫১ পূর্বাহ্ন

ফরিদপুরে শ্রদ্ধা-ভালোবাসায় সাংবাদিক রুবেলকে বিদায়

স্টাফ রিপোর্টার,ই-কণ্ঠ টোয়েন্টিফোর ডটকম॥ ফরিদপুরে হাজারো মানুষের শেষ শ্রদ্ধা ও ভালবাসায় চিরবিদায় দেওয়া হলো বেসরকারি টেলিভিশন বৈশাখী টিভি ও দৈনিক সংবাদের ফরিদপুর প্রতিনিধি সাংবাদিক কে এম রুবেলকে। শনিবার (২৩ জুলাই) দুপুরে হাজারো মানুষের চোখের জলে তাঁকে জানাজা শেষে সমাহিত করা হয়।

এর আগে শুক্রবার (২২ জুলাই) দিনগত রাত ১২টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে স্থানীয় একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন রুবেল। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৫ বছর।

এদিকে, শনিবার দুপুর ১২টার দিকে তাকে তার প্রিয় সংগঠন ফরিদপুর প্রেসক্লাবের সামনে শেষ শ্রদ্ধার্ঘ্য জানানো হয়।

এ সময় ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকী, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুবুল ইসলাম পিকুল, জেলা পুলিশ সুপার (এসপি) মো. আলিমুজ্জামান বিপিএম সেবা (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ মোহাম্মদ ইশতিয়াক আরিফ, নগরকান্দা পৌরসভার মেয়র নিমাই চন্দ্র সরকারসহ ফরিদপুরে কর্মরত সংবাদকর্মী ছাড়াও বিভিন্ন সামাজিক সংস্কৃতিক ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

পরে বাদ জোহর জেলা সদরের বায়তুল আমান এলাকার আরামবাগ জামে মসজিদে জানাজা শেষে তাকে স্থানীয় একটি কবরস্থানে দাফন করা হয়।

এদিকে সাংবাদিক রুবেলের মৃত্যুতে ফরিদপুর জেলা প্রশাসন, ফরিদপুর পুলিশ প্রশাসনসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন শোক প্রকাশ করেছেন । এছাড়া শোকসন্তপ্ত পরিবারের জন্য সমবেদনা জ্ঞাপন করেছেন।

সাংবাদিক কে এম রুবেল দীর্ঘদিন যাবত বৈশাখী টেলিভিশনে এবং দৈনিক সংবাদের ফরিদপুর প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন । ব্যক্তিগত জীবনে তিনি অত্যন্ত বিনয়ী এবং সর্বজন শ্রদ্ধেয় ছিলেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution