মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৫:৩০ পূর্বাহ্ন

ফরিদপুরে অক্সিজেন সিলিন্ডার, হাইফ্লো নাজাল ক্যানোলা ও খাদ্য সহায়তা দিলো বিসিআই

ফরিদপুর প্রতিনিধি:: ফরিদপুরে করোনা রোগীদের সুচিকিৎসায় পঞ্চাশটি অক্সিজেন সিলিন্ডার সহ বিভিন্ন চিকিৎসা সামগ্রী প্রদান করেছে বাংলাদেশ চেম্বার অব ইন্ডাস্ট্রিজ (বিসিআই)। এছাড়া অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী, নগদ অর্থ ও মাস্ক বিতরণ করেছে তারা।

আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে ফরিদপুর জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসক অতুল সরকারের নিকট ৫০টি অক্সিজেন সিলিন্ডার, দু’টি হাইফ্লাে নাজাল ক্যানোলা ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী তুলে দেন বাংলাদশ চেম্বার অব ইন্ডাস্ট্রিজ (বিসিআই) পরিচালক ড. যশোদা জীবন দেবনাথ (সিআইপি) ও মো. খায়ের মিয়া।

এসময় জেলা সিভিল সার্জন ডা. ছিদ্দীকুর রহমান, বিএসএমএমসি হাসপাতালের পরিচালক ডা. মো. সাইফুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা, ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকী, ফরিদপুর জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. গনেশ আাগরয়াল প্রমুখ উপস্থিত ছিলেন।

সাংবাদিকদের নিকট ড. যশোদা জীবন দেবনাথ বলেন, ফরিদপুরে কোভিড-১৯ এ আক্রান্তদের সুচিকিৎসার জন্য জেলার স্বাস্থ্য বিভাগকে বিসিআই এর পক্ষ থেকে ৩০টি এবং তাদের দুজনের ব্যক্তিগত তরফ হতে আরো ২০টি মিলিয়ে মোট ৫০টি অক্সিজন সিলিন্ডার, দু’টি হাইফ্লো নাজাল ক্যানোলাসহ এসব স্বাস্থ্য সুরক্ষা উপকরণ প্রদান করা হয়।

বিসিআই এর আরেক পরিচালক ও হায়াসিনথ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. খায়ের মিয়া বলেন, আমরা জেলার করোনা পরিস্থিতির কথা বিবেচনা করে এই সব সামগ্রী নিয়ে ছুটে এসেছি। সামনে আরো কিছু প্রয়োজন হলে আমাদের পক্ষ থেকে যা যা করা দরকার তাই আমরা করবো। তিনি বলেন, আমাদের জেলার করোন অবস্থা খুবই খারাপ সবাইকে অনুরোধ করবো করোনা বিধি বিধান মেনে চলার জন্য।

এসময় জেলা প্রশাসক অতুল সরকার বিসিআই নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, সবাই যদি নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসেন তাহলে সম্মিলিত প্রচেষ্টায় আমরা এই বৈশ্বিক মহামারী মোকাবেলা করতে পারবো বলে আশা রাখি।

এরপরে বিসিআই নেতৃবৃন্দ শহরের গোয়ালচামটে সারদা সুন্দরী স্কুল প্রাঙ্গণে ছয়’শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন। বিকেলে দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে বিসিআই এর পক্ষ হতে মাস্ক বিতরণ করা হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution