রবিবার, ২৫ Jul ২০২১, ০৫:২৬ অপরাহ্ন

পালিয়ে বিয়ে করলো ইউপি মেম্বার

কুষ্টিয়া প্রতিনিধিঃ কুষ্টিয়ার দৌলতপুরে পালিয়ে চতুর্থ বিয়ে করায় শাহজাহান আলী (৩৭) নামে এক ইউপি সদস্যকে গাছে বেঁধে পিটিয়েছেন এলাকাবাসী।

রোববার (১৩ জুন) দুপুরে উপজেলার রিফাইতপুর ইউনিয়নের আন্দালবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। ইউপি সদস্য শাহজাহান আলী দৌলতপুর উপজেলার রিফাইতপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় দুই সপ্তাহ আগে রিফাইতপুর ইউনিয়নের আন্দলবাড়িয়া গ্রামের এক নারীকে নিয়ে পালিয়ে যায় ইউপি সদস্য শাহজাহান। পরে তাকে বিয়ে করেন। শাহজাহান এর আগে তিনটি বিয়ে করেছেন। রোববার দুপুরে নববধূকে তার বাবার বাড়িতে নিয়ে আসেন। এ সময় এলাকাবাসী রাগে-ক্ষোভে শাহজাহানকে গণপিটুনি দিয়ে খেজুর গাছের সঙ্গে বেঁধে রাখেন। পরে স্থানীয় দিগলকান্দি ক্যাম্পের পুলিশ এসে তাকে উদ্ধার করে।

এ ব্যাপারে দিগলকান্দি পুলিশ ক্যাম্পের ইনচার্জ হামিদুল ইসলাম বলেন, ইউপি সদস্য শাহজাহান আগেও একাধিক বিয়ে করেছে। তার ঘরে তিনটি বউ রয়েছে। একটি অবিবাহিত মেয়েকে বের করে নিয়ে যাওয়ার ঘটনাকে কেন্দ্র করে এলাকার জনগণ শাহজাহানকে গাছে বেঁধে মারপিট করে। মারধর করার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে তাকে উদ্ধার করা হয়।

এ ব্যাপারে কথা বলার জন্য অভিযুক্ত ইউপি সদস্য শাহজাহান আলীর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলে তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।

এ ব্যাপারে রিফাইতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জামিরুল ইসলাম বাবু জানান, একটি অবিবাহিত মেয়েকে ভাগিয়ে বিয়ে করায় ঘটনায় এলাকার জনগণের মাঝে ক্ষোভ তৈরি হয়েছিল। ক্ষোভে শাজাহান মেম্বারকে গাছে বেঁধে মারধর করে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution