সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০২:০৮ অপরাহ্ন

পারিশ্রমিক ছাড়াই চিরঞ্জীবীর সিনেমায় সালমান

বিনোদন ডেস্ক, ই-কণ্ঠ অনলাইন:: বলিউড সুপারস্টার সালমান খান। তেলেগু সিনেমার মেগাস্টার চিরঞ্জীবী অভিনীত ‘গডফাদার’ সিনেমায় অতিথি চরিত্রে দেখা যাবে তাকে। তবে চিত্রনাট্য না শুনে ও পারিশ্রমিক ছাড়াই এই সিনেমায় অভিনয়ের বিষয়ে রাজি হয়েছিলেন ‘দাবাং’ অভিনেতা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এ প্রসঙ্গে চিরঞ্জীবী জানান, তিনি সালমানকে মেসেজ পাঠিয়েছিলেন। ‘বজরঙ্গি ভাইজান’খ্যাত এই তারকা উত্তরে বলেন, “হ্যাঁ চিরু গারু, আপনার জন্য কী করতে পারি?’ চিরঞ্জীবী বলেন, আমি তাকে বলেছিলাম, একটি ছোট চরিত্র করতে হবে কিন্তু খুবই সম্মানজনক। চাইলে লুসিফার সিনেমাটি দেখতে পারেন। তিনি বলেন, ‘না, না চিরু গারু, আমি এটি করব। শুধু আপনি কোনো ব্যক্তিকে পাঠান, যার সঙ্গে শিডিউল ও অন্য বিষয়গুলো নিয়ে আলোচনা করতে পারি।’ দুই-তিন মিনিটের মধ্যে তিনি রাজি হয়েছিলেন।”

পরবর্তী সময়ে অভিনেতা রাম চরণ সালমান খানের সঙ্গে দেখা করেন। তাকে সালমান বলেন, ‘চরণ, তুমি আমার ভাই। অবশ্যই সিনেমাটিতে অভিনয় করব। লুসিফার দেখতে হবে না। শুধু একজনকে বলো যেন আমার চরিত্রটি কী হবে সেটি আমাকে বর্ণনা করেন।’

‘গডফাদার’ সিনেমার জন্য কোনো পারিশ্রমিকও নেননি সালমান খান। চিরঞ্জীবী বলেন, “যখন সিনেমার প্রযোজক তার কাছে যান এবং কিছু পারিশ্রমিকের প্রস্তাব দেন, তিনি সেটি গ্রহণ করেননি। এমনকি পরিমাণ কত সেটিও জানতে চাননি। তিনি বলেছিলেন, ‘রাম চরণ ও চিরঞ্জীবী গারুর প্রতি আমার ভালোবাসা কিনতে পারবেন না।”

মালায়ালাম ভাষার ‘লুসিফার’ সিনেমার রিমেক ‘গডফাদার’। মূল সিনেমায় অভিনয় করেছেন মোহনলাল।

চিরঞ্জীবী-সালমান ছাড়াও ‘গডফাদার’ সিনেমায় আরো আছেন নয়নতারা। আগামী ৫ অক্টোবর সিনেমাটি মুক্তি পাবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution