মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০১:২৭ অপরাহ্ন

পায়ুপথে হাওয়া ঢুকিয়ে গার্মেন্টসকর্মীকে হত্যার চেষ্টা

ঢামেক প্রতিবেদক,ই-কণ্ঠ টোয়েন্টিফোর ডটকম ॥ গাজীপুর কালিয়াকৈর এলাকায় টেক্সটাইল মিলে এক গার্মেন্টসকর্মীকে পায়ুপথে কম্প্রেসার মেশিন দিয়ে হাওয়া ঢুকিয়ে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গুরুতর আহত ওই নারীকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার(১১ জুন) ভোর ৬টার দিকে এ ঘটনা ঘটে। পরে তাকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে শনিবার রাতেই তাকে ঢামেক হাসপাতালে নিয়ে আসা হয়।বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, গাজীপুর কালিয়াকৈর থেকে অসুস্থ অবস্থায় এক নারীকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছে। পরে তাকে ২০২ নম্বর ওয়ার্ডে ১১ নম্বর বেডে ভর্তি দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, ওই নারীর সঙ্গে থাকা কয়েকজন জানান, কালিয়াকৈর টেক্সটাইল মিলে অপারেটর হিসেবে কাজ করতেন ভুক্তভোগী ওই নারী। শনিবার সকালে কম্প্রেসার মেশিন দিয়ে পায়ুপথে বাতাস ঢুকিয়ে হত্যার চেষ্টা করা হয় বলে তার সহকর্মীরা জানান। পরে ওই নারী অসুস্থ হয়ে পড়লে তাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসে।

পরিদর্শক আরও জানান, তবে কে বা কারা কী উদ্দেশ্যে এ কাজটি করেছে সে বিষয়ে আমাদের কোনো তথ্য জানাতে পারেনি তার স্বজনরা। আমরা কালিয়াকৈর থানাকে বিষয়টি জানিয়েছিলাম তারা ঘটনাটি তদন্ত করছে। আহত ওই নারী অবস্থা আশঙ্কাজনক, এখনও তার জ্ঞান ফেরেনি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution