রবিবার, ২৫ Jul ২০২১, ০৫:২৮ অপরাহ্ন

পাবনায় সড়কের মাঝে বিদ্যুতের খুঁটি

পাবনা প্রতিনিধিঃ পাবনার সাঁথিয়ার নন্দনপুর ইউনিয়নের কান্দাপাড়া সড়কের মাঝখানে বিদ্যুতের খুঁটি অপসারণ না করেই মেরামতের কাজ করছে ঠিকাদারি প্রতিষ্ঠান। এতে ওই সড়কে চলাচল করতে গিয়ে যেকোনো সময় দুর্ঘটনা ঘটতে পারে বলে আশঙ্কা করছেন এলাকাবাসী। পল্লী বিদ্যুৎ অফিসে অভিযোগ দিয়েও কোনো প্রতিকার পাচ্ছেন না বলে অভিযোগ রয়েছে।

এদিকে নিম্নমানের সামগ্রী দিয়ে রাস্তা মেরামতের কাজ করানো হচ্ছে বলেও অভিযোগ উঠেছে। নিম্নমানের ইট-বালু-খোয়া ব্যবহার করা হচ্ছে। আঙুলের চাপেই খোয়াগুলো ভেঙে যাচ্ছে।

অভিযোগ অস্বীকার করে পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর সাঁথিয়া অফিসের এজিএম মো. খায়রুল ইসলাম জানান, খুঁটির বিষয়ে কেউ কোনো লিখিত অভিযোগ দেননি। তবে লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিষয়ে জানতে সাঁথিয়া উপজেলা প্রকৌশলী আবুল হাশেমের ফোনে বেশ কয়েকবার কল করা হলেও তিনি ফোন রিসিভ করেননি। অফিসে যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি।

নন্দনপুর ইউনিয়নের চেয়ারম্যান রবিউল ইসলাম লিটন মোল্লা জানান, এর আগের এজিএম থাকতে আমি নিজে গিয়ে পল্লী বিদ্যুৎ অফিসে তদবির করেও কোনো প্রতিকার পাইনি। অভিযোগত্র পল্লী বিদ্যুতের হেড অফিসে গিয়েই থেমে গেছে। তিনি এই খুঁটি রাস্তার মাঝ থেকে অপসারণ চান। তিনি বলেন, এই খুঁটিটির জন্য এলাকার মানুষ আতঙ্কের মধ্যে আছে।

সাঁথিয়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এসএম জামাল আহমেদ জানান, রাস্তার মাঝখানে যদি বিদ্যুতের খুঁটি থাকে তবে বিষয়টি নিয়ে পল্লী বিদ্যুতের জিএম সাহেবের সঙ্গে কথা বলে খুঁটিটি অপসারণের ব্যবস্থা করব।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution