বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৪:১৬ পূর্বাহ্ন

পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ

নিজস্ব প্রতিবেদক, ই-কণ্ঠ টোয়েন্টিফোর ডটকম॥ পদ্মা সেতুতে সোমবার (২৭ জুন) ভোর থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা দিয়েছে সেতু বিভাগ।

রোববার (২৬ জুন) রাতে তথ্য অধিদপ্তরের তথ্য বিবরণীতে সেতু বিভাগ এ তথ্য জানায়।

বিবরণীতে বলা হয়, আজ ২৭ জুন ২০২২, সোমবার ভোর ৬টা থেকে পুনরাদেশ না দেওয়া পর্যন্ত পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ ঘোষণা করেছে সরকার।

শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতু উদ্বোধন করেন। গতকাল (রোববার) সকাল থেকে সেতুটি যানবাহন চলাচলের জন্য খুলে দেওয়া হয়। সকালে যান চলাচল শুরুর পর দিনভর সেতুতে মোটরসাইকেলের আধিক্য দেখা যায়। যাত্রীদের বেশিরভাগই ছিলেন দর্শনার্থী। অনেকে দলবেঁধে বন্ধুবান্ধব নিয়ে সেতুতে ভিড় করেন।

মোটরসাইকেল থেকে সেতুতে নেমে অনেককে ছবি তুলতে এবং ভিডিও ধারণ করতে দেখা যায়। যদিও সেতুতে থেমে ছবি তোলায় রয়েছে নিষেধাজ্ঞা।

উৎসুক মোটরসাইকেল চালকদের ভিড়ে রোববার সারাদিনই সেতুর দুই প্রান্তে বেশ চাপ সৃষ্টি হয়। এদিকে, রোববার রাতে সেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায় দুইজন গুরুতর আহত হয়েছেন বলে জানা গেছে। আহতদের নাম-পরিচয় জানা যায়নি। দুর্ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। পুলিশ এ বিষয়ে কিছু বলতে পারেনি। সন্ধ্যায় পদ্মা সেতুর মাওয়া প্রান্তে টোল প্লাজার সামনে মোটরসাইকেলের ভিড় লেগে যায়। এ সময় টোল দিয়ে মোটরসাইকেল নিয়ে সেতুতে উঠে উল্লাস প্রকাশ করেন আরোহীরা।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution