সোমবার, ১৪ Jun ২০২১, ০৮:৩১ অপরাহ্ন

নোয়াখালীতে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

নোয়াখালী প্রতিনিধি:: নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় রবীন্দ্র চন্দ্র দাস (৪২) নামে ইউনিয়ন পরিষদের (ইউপি) এক সদস্যকে কুপিয়ে ও হাত-পায়ের রগ কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার (৯ জুন) দিবাগত রাত ২টায় চর ঈশ্বর ইউনিয়নের নন্দ রোডে এ ঘটনা ঘটে। হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের এ তথ্য নিশ্চিত করেন।

রবীন্দ্র চন্দ্র দাস একই এলাকার তালুকদার গ্রামের সতীশ চন্দ্র দাসের ছেলে এবং চর ঈশ্বর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য ছিলেন। পাশাপাশি তিনি স্থানীয় বাংলাবাজারে মাছের ব্যবসা করতেন। তিনি উপজেলা আওয়ামী লীগের সদস্য ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, স্থানীয়ভাবে রাজনৈতিক আধিপত্য বিস্তার নিয়ে বিরোধের জের ধরে তাকে হত্যা করা হয়েছে।

নিহতের ভগ্নিপতি নিত্যলাল দাস জানান, ইউপি সদস্য রবীন্দ্র চন্দ্র দাস আসন্ন ২১ জুন অনুষ্ঠিতব্য নির্বাচনে আবারও সদস্য প্রার্থী হয়েছিলেন। বুধবার দিবাগত রাত ২টায় তিনি ব্যবসা প্রতিষ্ঠান থেকে উপজেলা শ্রমিক লীগের সভাপতি আল আমিনসহ মোটরসাইকেলে হাতিয়া পৌরসভার ওছখালী এলাকার মাস্টারপাড়ার বাসায় যাচ্ছিলেন। পথে চর ঈশ্বর ইউনিয়নের প্রধান সড়কের খাসেরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন নন্দ রোডে পৌঁছলে একদল দুর্বৃত্ত তাদের লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোড়ে এবং তাদের গতিরোধ করে। এ সময় মোটরসাইকেলের পেছনে থাকা আল আমিন দৌড়ে পালিয়ে যান, হামলাকারীরা রবীন্দ্রকে ধরে ফেলে। তারা প্রথমে তাকে গুলি করে। এরপর এলোপাতাড়ি কুপিয়ে জখম করে এবং তার হাতের কব্জি ও পায়ের রগ কেটে ফেলে যায়। পরে, একদল টহল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রবীন্দ্রকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রাত ৩টায় তিনি মারা যান।

হাতিয়া থানার ওসি বলেন, ‘উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মরদেহ উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution