বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৯:৩২ পূর্বাহ্ন

নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে দালাল চক্রের ৬ সদস্য আটক

নবাবগঞ্জ প্রতিনিধি:: ঢাকার নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দালাল চক্রের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তালিকাভুক্ত ২২ দালাল সিন্ডিকেটের মধ্যে ৬ জনকে হাতেনাতে আটক করা হয়। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মতিউর রহমান ভ্রাম্যমাণ আদালত বসিয়ে আটককৃত প্রত্যেককে ২০ দিন করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

উপজেলা হাসপাতাল সূত্রে জানা যায়, রোববার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে হাসপাতাল কর্তৃপক্ষ দালালের আনাগোনা দেখে পুলিশকে সংবাদ দিলে তাদের আটক করে। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা ঘটনাস্থলে উপস্থিত হয়ে বিভিন্ন ক্লিনিকে রোগী ভাগিয়ে নেওয়ার অভিযোগে আটক মো. নাজমুল হোসেন, সেকান্দার খান, মো. জয়, মো. শহীদুল ইসলাম, পলাশ কুমার সাহা ও মানিক চৌধুরীকে গণউপদ্রব সৃষ্টির অভিযোগ ২৯১ ধারা মোতাবেক প্রত্যেককে ২০ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

এ বিষয়ে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. শহীদুল ইসলাম বলেন, বিভিন্ন সময় তাদের অনুরোধ করেও হাসপাতাল ত্যাগ করানো যায়নি। এছাড়া একাধিকবার সতর্ক নোটিশ প্রদান করা হয়েছে। ভ্রাম্যমাণ আদালত করার সময় উপস্থিত ছিলেন হাসপাতালের আবাসিক অফিসার ডা. রবিউল ইসলাম, নবাবগঞ্জ থানার ওসি শেখ সিরাজুল ইসলাম। সাজা প্রদান শেষে আসামিদের কারাগারে প্রেরণ করা হয়।

নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মতিউর রহমান বলেন, জনগণের সুবির্ধাথে নির্বিঘ্ন স্বাস্থ্যসেবা পাওয়ার লক্ষ্যে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution