সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৪:৩১ অপরাহ্ন

নবাবগঞ্জে বারুয়াখালী বাজার কমিটির সভাপতি পদে তৌহিদ ভুইয়ার মনোনয়ন পত্র সংগ্রহ

স্টাফ রিপোর্টারঃ ঢাকা নবাবগঞ্জ উপজেলার বারুয়াখালী ইউনিয়নের বাজার দোকান মালিক ও বনিক সমিতির নির্বাচন আগামী ১৭ ডিসেম্বর রোজ শনিবার অনুষ্ঠিত হবে।

আসন্ন ১৭ ডিসেম্বর নির্বাচনে সভাপতি পদে মোঃ তৌহিদ ভূইয়ার মনোনয়ন পত্র সংগ্রহের খবর পাওয়া গিয়েছে।

২২ নভেম্বর রোজ মঙ্গলবার সকাল ১০ ঘটিকায় নবাবগঞ্জ উপজেলা প্রশাসন কতৃক নিযুক্ত নির্বাচন কমিশন বারুয়াখালী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম হুমায়ুন কবির এর নিকট হইতে সভাপতি প্রার্থী তৌহিদ ভুইয়া বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যো দিয়ে বাজারের দোকান মালিক ও বনিক সমিতির গণ্যমান্য মুরব্বিদের সাথে নিয়ে মনোনয়ন পত্র সংগ্রহ করেন।

১৭ ডিসেম্বর রোজ শনিবার সকাল ৮ থেকে বিকাল ৪ টা পর্যন্ত বিরতিহীনভাবে ওই ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। বারুয়াখালী বাজার দোকান মালিক ও বনিক সমিতির ৬৩০ জন ভোটারের ভোটে নির্বাচিত হবে কমিটির ৭ টি পদের প্রার্থীরা। একজন ভোটার ৭ জন প্রার্থীকে ৭ টি ভোট প্রদান করতে পারবেন।

বিশেষ কোন সমস্যা না হলে ১৭ ডিসেম্বর রোজ শনিবার সকাল ৮ টা হইতে দুপুর ২ টা পর্যন্ত বিরতিহীন ভোট গ্রহণ চলবে।

এ বিষয়ে মনোনয়ন সংগ্রহকারী তৌহিদ ভুইয়া জানান, আমি একজন দোকানদার (ব্যবসায়ী) হিসেবে সবসময় দোকানদার ভাইদের আঁকে ডাকে পাশে থেকে কাজ করছি এবং তাদের সমর্থন ও সহযোগিতা ভালোবাসা নিয়ে সমিতির সভাপতি হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করছি।

এছাড়াও বাজার উন্নয়নের লক্ষ্যে, সন্ত্রাস, চাঁদাবাজ, মাদক ও অবৈধভাবে জোরপূর্বক বাজারের জায়গা দখল রুখতে সকলকে সাথে নিয়ে কাজ করার অঙ্গিকার করে এ নির্বাচন করছি।

আমি আশাবাদী দোকানদার ভাইদের সহযোগিতা ও ভালোবাসা পেয়ে, তাদের মূল্যবান ভোটে নির্বাচিত হবো ইনশাআল্লাহ। আগামী ২৫ নভেম্বর শুক্রবার পর্যন্ত ৭ টি পদের জন্য প্রার্থীরা মনোনয়নপত্র সংগ্রহ করতে পারবেন বলে জানান দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা।

এ সময় উপস্থিত ছিলেন তৌহিদ ভুইয়ার মুরব্বিরা ও বাজার দোকান মালিক সহ সমর্থকারীগন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution