সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৩:৫৯ পূর্বাহ্ন

দোহার-নবাবগঞ্জ উন্নয়নে ব্যাপক প্রকল্প হাতে নেয়া হয়েছে

নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি,ই-কণ্ঠ টোয়েন্টিফোর ডটকম॥ প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা, ঢাকা-১ আসনের এমপি সালমান এফ রহমান বলেছেন, দোহার-নবাবগঞ্জ উপজেলাকে আধুনিক ও মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে ব্যাপক প্রকল্প হাতে নেয়া হয়েছে। পর্যায়ক্রমে এগুলো বাস্তবায়নের ফলে পাল্টে যাবে এই অঞ্চলের চেহারা। তিনি বলেন, আগামী নির্বাচনে নেত্রীকে দোহার-নবাবগঞ্জ আসনটি উপহার দিতে সংগঠন সম্প্রসারণ ও শক্তিশালী করতে হবে। নির্বাচনে বিজয়ী ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সংগঠন শক্তিশালী করার বিকল্প নেই। সুসংগঠনই পারে নির্বাচনে বিজয়ী করতে। সকলকে একসঙ্গে কাজ করার এবং প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী গ্যাস, বিদ্যুৎ, পানি ব্যবহারে সকল পর্যায়ে মিতব্যয়ী হওয়ার আহ্বান জানান। গতকাল বিকালে নবাবগঞ্জ উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে কলাকোপা ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সালমান এফ রহমান বলেন, জাতীয় নির্বাচনের পূর্বে যে সকল ওয়াদা দিয়েছিলেন তা পর্যায়ক্রমে বাস্তবায়নে কাজ চালিয়ে যাচ্ছেন শেখ হাসিনার সরকার। গ্যাসের যে ওয়াদা দিয়েছিলেন তাও খুব দ্রুত চলে আসবে। দেশের অর্থনৈতিক উন্নয়নে সরকার ব্যাপক কাজ করে যাচ্ছে। তিনি বলেন, পদ্মা সেতু নিয়ে যত আলোচনা ও সমালোচনা হয়েছে।

সবকিছু মিশিয়ে দিয়েছেন প্রধানমন্ত্রীর ঐকান্তিক প্রচেষ্টার মধ্যদিয়ে উদ্বোধনের মাধ্যমে। পদ্মা সেতু চালু হওয়ার পর দেশের দক্ষিণ- পশ্চিমাঞ্চলের অর্থনীতির চাকা পরিবর্তন হচ্ছে। আয়োজিত সম্মেলন প্রসঙ্গে- সমঝোতা না হলে সরাসরি নির্বাচনের মাধ্যমে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করে সম্মেলন করার আহ্বানও জানান তিনি।

প্রবীর কুমার সাহার সভাপতিত্বে ও অধ্যক্ষ সাইদুর রহমানের সঞ্চালনায় সম্মেলনে উদ্বোধক ছিলেন উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মিজানুর রহমান কিসমত। সম্মেলনে প্রধান বক্তা নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক দেওয়ান আওলাদ হোসেন। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফজলুর রহমান ফাউন্ডেশনের মহাসচিব বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ মোল্লা, নবাবগঞ্জ উপজেলার চেয়ারম্যান নাসির উদ্দীন আহমদ, ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী শওকত হোসেন শাহীন, সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মোয়াজ্জেম হোসেন প্রমুখ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution