বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৪:২৬ পূর্বাহ্ন

দুই বাসের রেষারেষিতে কৃষকের মৃত্যু : চালক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ই-কণ্ঠ টোয়েন্টিফোর ডটকম॥ গুলিস্তানে মনজিল এক্সপ্রেস পরিবহনের দুই বাসের রেষারেষিতে কৃষকের নির্মম মৃত্যুর ঘটনায় চালক মো. আল-আমিনকে গ্রেপ্তার করেছে পুলিশের এলিট ফোর্স র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

রোববার (৩ জুলাই) রাতে মুন্সিগঞ্জ সদর থেকে তাকে গ্রেপ্তার করে র‍্যাব-৩ এর একটি দল।বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-৩ এর স্টাফ অফিসার (অপস্ ও ইন্ট শাখা) অতিরিক্ত পুলিশ সুপার বীণা রানী দাস। তিনি বলেন, সোমবার (৪ জুলাই) দুপুরে কারওয়ান বাজার র‍্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানাবেন র‍্যাব-৩ অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ।

উল্লেখ্য, গুলিস্তানে মনজিল পরিবহনের দুই বাসের রেষারেষির সময় একটির চাপায় জাহাঙ্গীর মাতব্বর (৩৫) নামে এক কৃষকের মৃত্যু হয়। ওই ঘটনায় বাসটি জব্দ হলেও চালক পালিয়ে যান। শনিবার সকাল ৮টার দিকে গুলিস্তানের পূর্ব পাশের সড়কে দুর্ঘটনাটি ঘটে।

নিহত জাহাঙ্গীর মাতব্বর ফরিদপুরের বোয়ালমারীর পূর্বদি গ্রামের ইফাজ উদ্দিন মাতব্বরের ছেলে। স্ত্রীর রূপালী আক্তার ও চার মেয়েকে নিয়ে গ্রামেই থাকতেন তিনি। জাহাঙ্গীর পেশায় কৃষক।

নিহতের ভাগনে মো. মনির জানান, মামার (জাহাঙ্গীর) শ্যালক শাকিল বিদেশ যাবেন। মেডিকেল টেস্ট করাতে শুক্রবার তারা গ্রাম থেকে ঢাকায় আসেন। এরপর পুরান ঢাকার সাত রওজায় মনিরের বাসায় থাকেন। শনিবার সকালে শ্যালকসহ ভায়রা ও ভাগনেকে নিয়ে ফকিরাপুল যাচ্ছিলেন জাহাঙ্গীর। গুলিস্তানে নেমে রাস্তা পার হচ্ছিলেন তারা। এসময় দুটি বাস রেষারেষি করছিল। তখন অন্যরা পার হয়ে গেলেও জাহাঙ্গীরকে একটি বাস চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution