মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৫:০৪ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে যুবকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার

dav

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি:: ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার বীরহলী গ্রামের জুম্মার উদ্দীন (মাঘু) পুত্র আসাদুল ইসলামের (আকালু) ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে রাণীশংকৈল থানা পুলিশ।

বুধবার (৪ আগষ্ট) বিকালে বন্ধুর ডাকে বোনের বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফেরেনি পীরগঞ্জ উপজেলার আকালু। রাতেই পকম্বা বড় বিল ব্রিজের নিচে পাওয়া গেল ক্ষত-বিক্ষত লাশ। স্থানীয় কিছু জেলে বড় বিলে মাছ ধরতে গেলে লাশ দেখে পুলিশে খবর দেয়। রাতেই পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

আজ বৃহস্পতিবার ঠাকুরগাঁও পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন, সহকারি পুলিশ সুপার রাণীশংকৈল সার্কেল তোফাজ্জল হোসেন, থানা অফিসার আনর্চাজ এসএস জাহিদ ইকবাল ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ প্রসঙ্গে, নিহতের বোন বিলকিস আকতার জানান, বুধবার বিকালে আমার মাকে নেওয়ার জন্য আসাদুল ইসলাম ওরফে আকালু (৩০) আমাদের বাড়িতে আসে। কিন্তু হঠাৎ বন্ধুর ফোন পেয়ে বাড়ি থেকে বের হয়ে সে আর বাড়ি ফেরেনি। সন্ধায় তার মোবাইলে যোগাযোগ করা হলে তাকে আর পাওয়া যায়নি। বিষয়টি তার স্ত্রীকে জানাইলে সে বলে কোথায় গেছে আমার জানা আছে আপনারা চিন্তা করিয়েন না।

এদিকে নিহতের বাড়ির লোকজন ধারণা করছে আকালুকে তার শশুর বাড়ির লোকজন হত্যা করতে পারে। কারণ তাদের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল।

থানা পুলিশ পকম্বা বড় বিল থেকে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এরিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution