মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ০৪:৪০ পূর্বাহ্ন

ট্রেনের ধাক্কায় দুমড়েমুচড়ে গেল পাথরবাহী ট্রাক

রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহী নগরীতে বনলতাে এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় দুমড়েমুচড়ে গেছে পাথরবাহী একটি ট্রাক। দুর্ঘটনার পর ট্রাকের চালক-হেলপারের খোঁজ পাওয়া যায়নি।

রোববার (৪ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে নগরীর কাশিয়াডাঙ্গা বাইপাস রেল-ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় বনলতা এক্সপ্রেসের চালক মনোয়ার ইসলাম এবং সহকারী আসিফ রায়হান অক্ষত রয়েছেন। তবে দুর্ঘটনাকবলিত ট্রাকের চালক ও তার সহকারীর সন্ধান পাওয়া যাচ্ছে না।

রাজশাহী রেলওয়ে স্টেশনের ব্যবস্থাপক আবদুল করিম এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঢাকা থেকে রাজশাহী হয়ে চাঁপাইনবাবগঞ্জ গিয়েছিল বনলতা এক্সপ্রেস। রাতে সেখান থেকে রাজশাহীতে ফিরছিল ট্রেনটি।

নগরীর কাশিয়াডাঙ্গা রেল-ক্রসিং অতিক্রমকালে একটি পাথরবাহী ট্রাক অন্ধকারে ব্যারিকেড ভেঙে রেললাইনে উঠে যায়। এ সময় দ্রুতগামী ট্রেন ট্রাকটিকে ধাক্কা দিয়ে ১০০ গজ দূরে টেনে নিয়ে যায়। এতে রেললাইনের পাশের পরিত্যক্ত কিছু টিনের বস্তিঘর লন্ডভন্ড হয়ে যায়। সেখানে কেউ না থাকায় হতাহতের ঘটনা ঘটেনি।

আবদুল করিম আরও বলেন, দুর্ঘটনায় বনলতা এক্সপ্রেসের ইঞ্জিনের বেশ ক্ষতি হয়েছে। রাত সাড়ে ১১টার দিকে দুর্ঘটনাকবলিত ট্রাকটি উদ্ধারে কাজ শুরু করেছেন রাজশাহীর ফায়ার সার্ভিস কর্মীরা। ট্রেনটি সরিয়ে স্টেশনে নিতে দুই ঘণ্টা লাগে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution