মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ০৪:৫২ পূর্বাহ্ন

জাহাঙ্গীর হত্যার আসামী গ্রেফতারের দাবিতে মধুখালীতে এলাকাবাসীর মানববন্ধন

শাহজাহান হেলাল, মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি:: ফরিদপুরের মধুখালীতে জাহাঙ্গির মিয়া (৫২) হত্যার আসামীদের গ্রেফতারের দাবিতে এলাকাবাসীর উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৭ জুন) সকাল ১০ টায় উপজেলার কামালদিয়া ইউনিয়নের মাকরাইল বাজার এলাকায় ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ইউনুস আলী মিয়ার সভাপতিত্বে ২ ঘন্টাব্যাপী মানববন্ধনে এলাকার সর্বস্তরের প্রায় দুই সহা ধিক জনগন অংশগ্রহন করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন কামালদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুল বাসারকালপোহা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম, ৫ নং ওয়ার্ড সদস্য আলী, মনজুর হোসেন, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সত্তার মন্ডল, সাধারন সম্পাদক, মো: জাহিদ, মো: কায়য়ুম শেখ, মো: হানিফ শেখ, পরিবারের পক্ষ থেকে মৃত জাহাঙ্গির মিয়ার পিতা মো: হারুনুর রশিদ হিরু মিয়া, বড় মেয়ে সাইদা জাহান জুথী, ৪ বছরের ছেলে মো: সামী, প্রমূখ।

মানববন্ধনে বক্তাগণ জাহাঙ্গির মিয়ার হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে ফাঁসির দাবি জানান। মানববন্ধন পরবর্তী বিক্ষোভ মিছিল এলাকা প্রদক্ষিণ করে।

উল্লেখ্য, শনিবার (৫ জুন) দুপুরে মাকড়াইল গ্রামের মো: জাহাঙ্গীর হোসেন মিয়া মধুখালী থেকে ভ্যান যোগে বাড়ী ফিড়ার সময় মাকড়াইল গ্রামের কাছে পৌছালে পূর্ব প্রস্তুতি হিসেবে ওত পেতে থাকা প্রতিপক্ষের লোকজন জাহাঙ্গীরকে ভ্যান থেকে নামিয়ে ৮/১০জনের একটি দল তাকে দেশীয় অস্ত্র দিয়ে বেপরোয়া ভাবে মারপিট করলে তিনি গুরুতর আহত হন। পরে চিকিৎসাধীন অবস্থায় ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মৃত্যুবরন করেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution