সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৪:৫৯ পূর্বাহ্ন

জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার পাচ্ছেন ১১ জন

স্পোর্টস রিপোর্টার, ই-কণ্ঠ টোয়েন্টিফোর ডটকম ॥ যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে আগামী ৫ আগষ্ট শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকীতে প্রদান করা হবে তার নামে প্রবর্তিত শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার-২০২২।

এবার ৭ ক্যাটাগরিতে ১১ জনকে পুরস্কার দেয়া হবে। আজ বৃহস্পতিবার সংবাদ সম্মেলনে পুরস্কারপ্রাপ্ত ক্রীড়াবিদ, সংগঠক প্রতিষ্ঠানের নাম ঘোষণা করবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।জানা গেছে, এবার ৭ ক্যাটাগরিতে ১১টি পুরস্কার দেয়া হবে জাতীয় ক্রীড়া পরিষদের মিলনায়তনে। অনুষ্ঠানে ভার্চুয়ালি উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

যারা পুরস্কার পাচ্ছেন : উদীয়মান ক্রীড়াবিদ : ক্রিকেটার শরিফুল ইসলাম ও আরচার দিয়া সিদ্দিকী; ক্রীড়াবিদ : ক্রিকেটার লিটন দাস, শূটার আবদুল্লাহ হেল বাকী ও ভারোত্তোলক সাবেরা সুলতানা; সংগঠক : স্বাধীন বাংলা ফুটবল দলের সাইদুর রহমান প্যাটেল ও জাতীয় মহিলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক নাজমা শামীম; আজীবন সম্মাননা : বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক ও দেশের বর্ষীয়ান ক্রীড়া সংগঠক হারুনুর রশীদ; সংগঠন : বাংলাদেশ অলিম্পিক এ্যাসোসিয়েশন (বিওএ); পৃষ্ঠপোষক : গ্রিন ডেল্টা লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড এবং ক্রীড়া সাংবাদিক : কাশীনাথ বসাক।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution