বুধবার, ২৫ মে ২০২২, ০৩:৫৬ অপরাহ্ন

ছাত্রী মেসে বোরকা পরে ঢোকার সময় যুবক আটক

রংপুর প্রতিনিধিঃ রংপুর নগরীর একটি ছাত্রী মেসে ঢোকার সময় বোরকা পরিহিত এক যুবককে আটক করেছে এলাকাবাসী।

সোমবার (৯ মে) রাতে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) সংলগ্ন চকবাজার কামারের মোড় নামক এলাকার একটি ছাত্রী মেসে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, রাত ১০টার দিকে বোরকা পরিহিত একজনকে ছাত্রীনিবাসে ঢোকার সময়ে তার গতিবিধি দেখে তাদের সন্দেহ হয়। এ সময় ওই বোরকা পরিহিতাকে আটক করলে পুরুষ কণ্ঠে কথা বললে ছদ্মবেশ ধারণের বিষয়টি বুঝতে পারে উপস্থিত জনতা। এ সময় তারা উত্তেজিত হয়ে ওই যুবকের পরিহিত বোরকা টেনে হেঁচড়ে খুলে ফেলে তাকে মারধর করে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ছদ্মবেশে ছাত্রীনিবাসে ঢোকার চেষ্টা করা ওই যুবককে আটক করে থানায় নিয়ে যায়।

মেট্রোপলিটন তাজহাট থানা পুলিশের উপপরিদর্শক আতিকুর রহমান চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটক মইনুল ইসলাম। তার বাড়ি রংপুরের পীরগঞ্জে। ছদ্মবেশ নিয়ে সে ওই ছাত্রীনিবাসে থাকা তার পূর্বপরিচিত একজনের সঙ্গে দেখা করতে এসেছিলেন। এই ঘটনায় বিশ্ববিদ্যালয়পড়ুয়া এক ছাত্রীকেও জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

তিনি আরও বলেন, জিজ্ঞাসাবাদে আটক দুজনের মধ্য প্রেমের সম্পর্ক রয়েছে বলে জানা যায়। তবে তাদের কারো প্রতি কারো কোনো অভিযোগ ছিল না। জিজ্ঞাসাবাদ শেষে আটক যুবককে তার আত্মীয়ের জিম্মায় ও বিশ্ববিদ্যালয়পড়ুয়া মেয়েটিকে একজন শিক্ষকের জিম্মায় দেওয়া হয়েছে। মেয়েটি বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution