শুক্রবার, ০৭ মে ২০২১, ১১:০৯ অপরাহ্ন

চট্টগ্রাম কারাগার থেকে পালিয়ে যাওয়া হাজতি গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে পালিয়ে যাওয়া হত্যা মামলার আসামি ফরহাদ হোসেন রুবেলকে নরসিংদীর বাল্লাকান্দি চর এলাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার চট্টগ্রাম কোতোয়ালি থানা পুলিশের একটি দল তাকে গ্রেপ্তার করে।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) শাহ মোহাম্মদ আব্দুর রউফ গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

চট্টগ্রামে গত ৬ ফেব্রুয়ারি গভীর রাতে এক ব্যক্তিকে বুকে ছুরি চালিয়ে হত্যার মামলায় ডবলমুরিং থানার মিস্ত্রিপাড়া থেকে রুবেলকে গ্রেপ্তার করে সদরঘাট থানা পুলিশ। গত ৯ ফেব্রুয়ারি তাকে কারাগারে নেয়া হয়।

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের ১৫ নম্বর কর্ণফুলী ভবনের ‘পানিশমেন্ট’ ওয়ার্ডে থাকা রুবেল গত শনিবার সকাল থেকে নিখোঁজ হোন। নিয়মিত গণনার সময় তার অনুপস্থিতির বিষয়টি কারা কর্তৃপক্ষের নজরে আসে। নিখোঁজের পরপরই কারাগারে পাগলা ঘণ্টা বাজানো হয়। বন্দি নিখোঁজের ঘটনায় প্রথমে সাধারণ ডায়েরি (জিডি) করা হলেও শনিবার রাতেই নগরীর কোতোয়ালি থানায় মামলা দায়ের করে কারা কর্তৃপক্ষ।

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার মো. শফিকুল ইসলাম খানের করা ওই জিডিতে উল্লেখ করা হয়, সদরঘাট থানায় দায়ের হওয়া মামলায় চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের অন্তর্বর্তীকালীন হাজতের পরোয়ানা মোতাবেক গত ৯ ফেব্রুয়ারি রুবেলকে কারাগারে পাঠানো হয়। শনিবার সকাল ৬টা থেকে কারা অভ্যন্তরে অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যাচ্ছিলো না। রুবেলকে খুঁজতে গতকাল কারাগারের ভেতরে তল্লাশি চালায় ফায়ার সার্ভিসের তিনটি দল। অবশেষে আজ নরসিংদী থেকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা তাকে গ্রেপ্তার করে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution